spot_img
25 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

ঢাকার ভক্তদের মুগ্ধতায় ভাসালেন নোরা ফাতেহি

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: নোরা ফাতেহি মানেই নাচের ঝড়। ভক্তদের হৃদয়ে একটুখানি উষ্ণতা। এবারও তার ব্যতিক্রম হলো না। এবার ঢাকার ভক্তদের মাত করলেন বলিউডের এই আইটেম গার্ল। নেচে-গেয়ে মুগ্ধতা ছড়ালেন। জমকালো মঞ্চে নোরার নাচে হেমন্তের হিম পরিবেশেও যেন অন্যরকম উষ্ণতায় সিক্ত হয়েছেন ভক্তরা। সামনে থেকে প্রিয় তারকাকে দেখে অনেকে উচ্ছ্বাস প্রকাশও করেছেন।

শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক আয়োজনে অংশ নেন নোরা ফাতেহি।

রাত ৯টা ৪০ মিনিটে তিনি মঞ্চে এলে উপস্থিত দর্শক-ভক্তরা তাকে ‘নোরা নোরা’ বলে আওয়াজ তুলে স্বাগত জানান। এরপর শুরু হয় পারফরম্যান্স।

‘দিলবার’ গানের সঙ্গে নাচ করেন নোরা। শুধু দর্শকরাই তার নাচে উন্মাতাল হননি, নোরা নিজেও ভক্তদের আবেগ সাড়া দিয়েছেন। তাইতো ভক্ত-দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। এরকম আয়োজনে আমি বারবার বাংলাদেশে আসতে চাই।’

এর আগে শুরুতেই মঞ্চে উঠে নোরা ফাতেহি হাত নেড়ে ঢাকার অনুগারীদের মাঝে অপার ভালোবাসা ছড়িয়ে দেন। মঞ্চে নোরার বক্তব্য শুনে মনে হয়েছে তিনি বাংলাদেশকে খুব ফিল করছেন। এদেশের মানুষের ভালোবাসায় তিনি মুগ্ধ।

নোরা ফাতেহি নিজস্ব নৃত্যশিল্পীদের বহর নিয়ে শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। রাত ৯টার পর ওঠেন মঞ্চে। আজ শনিবার তিনি ঢাকা ছাড়বেন বলে জানা গেছে।

এম/

আরো পড়ুন:

ভারতের আইএফএফআই প্রতিযোগিতায় মনোনীত জয়ার ‘নকশীকাঁথার জমিন’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ