spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

ট্রায়াল রুমে তরুণীর গোপন ভিডিও ধারণ নিয়ে আড়ংয়ের বক্তব্য

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বনানীতে আড়ংয়ের একটি শো-রুমের ট্রায়াল রুমে তরুণীর গোপন ভিডিও ধারণ করার ঘটনায় আড়ংয়ের সাবেক এক কর্মীকে গ্রেফতার করে রিমান্ডে নিয়েছে পুলিশ।

সিরাজুল ইসলাম সজীব নামের ওই যুবক গত ১১ জানুয়ারি রাতে এক তরুণীর ফেসবুক ম্যাসেঞ্জারে ট্রায়াল রুমে পোশাক পরিবর্তনের ভিডিও পাঠান।

পরে তরুণীকে কু-প্রস্তাব দিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন। প্রস্তাবে রাজি না হলে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ারও হুমকি দেন।

১৬ জানুয়ারি ওই তরুণী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন। অভিযোগের ভিত্তিতে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট ২৫ জানুয়ারি তাকে গ্রেফতার করে।

‘আড়ংয়ের ট্রায়াল রুমে তরুণীর গোপন ভিডিও ধারণ’শীর্ষক ওই সংবাদ গণমাধ্যমে প্রচারিত ও প্রকাশিত হয়। এ প্রসঙ্গে আড়ং এর পক্ষ থেকে এক বিবৃতিতে চিফ অপারেটিং অফিসার আশরাফুল আলম বলেন, “সিরাজুল ইসলাম সজীবের বিরুদ্ধে বনানী আউটলেটের বর্তমান একজন বিক্রয় প্রতিনিধি কর্তৃক ১৬ জানুয়ারি বনানী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার ব্যাপারে আমরা অবহিত আছি এবং এই মামলাটি দায়ের করার ব্যাপারে অভিযোগকারীকে শুরু থেকেই সর্বাত্মক সহায়তা প্রদান করে আসছি।

এখানে উল্লেখ্য যে, আড়ং যৌন হয়রানিমূলক যে কোনো কর্মকাণ্ডের বিরুদ্ধে নীতিগতভাবে সর্বদা কঠোর অবস্থানে থাকে এবং এই ধরনের কর্মকাণ্ডে জড়িত আড়ং সংশ্লিষ্ট যে কোনো ব্যাক্তি বা গোষ্ঠীকে কঠোর হস্তে দমনের জন্য তৎক্ষণাৎ পদক্ষেপ গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় বনানী আউটলেটের সাবেক বিক্রয় প্রতিনিধি সিরাজুল ইসলাম সজীব এর বিরুদ্ধে গত বছরের ডিসেম্বরে তার তৎকালীন একজন সহকর্মী যৌন হয়রানিমূলক কর্মকাণ্ডের অভিযোগ আনলে আভ্যন্তরীণ তদন্তের পর ঘটনার সত্যতা পাওয়া গেলে সজীবকে তৎক্ষণাৎ চাকরিচ্যুত করা হয়।

বর্তমানে চলমান মামলাটির কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন করার নিমিত্তে যথাযথ কর্তৃপক্ষকে আমাদের পক্ষ থেকে সার্বিক সহায়তা প্রদান করা হচ্ছে।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ