spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

টেইলর সুইফট: ফেরার মতো ফেরা

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: বছর দুই আগে জোড়া অ্যালবাম মুক্তি দিলেও সেভাবে স্বীকৃতি পাননি। বিক্রি হয়েছে, পেয়েছেন সমালোচকদের প্রশংসাও। কিন্তু কোনোটাই ঠিক আগের অ্যালবামগুলোর মতো ছিল না। ভক্তদের অপেক্ষা ছিল এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডসের (ভিএমএ)।

শ্রোতাদের নিরাশ করেননি টেইলর সুইফট। গত রোববার যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে অনুষ্ঠিত ভিএমএর আসরে রাতটা নিজের করে নিয়েছেন গায়িকা। আসরের সর্বোচ্চ পুরস্কার ‘ভিডিও অব দ্য ইয়ার’সহ তিনটি পুরস্কার জিতেছেন তিনি। সুইফট ভিডিও অব দ্য ইয়ার জিতেছেন ‘অল টু ওয়েল: দ্য শর্টফিল্ম’-এর জন্য।

এই ক্যাটাগরিতে তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন ডোজা ক্যাট, ড্রেক, এড শিরান, হ্যারি স্টাইল, লিল নাস এক্স-জ্যাক হারলো ও অলিভিয়া রদ্রিগোর মতো শিল্পীরা। সুইফটই প্রথম, শিল্পী যিনি ক্যারিয়ারে তিনবার ভিডিও অব দ্য ইয়ার পুরস্কার জিতলেন।

এটা ছাড়াও বেস্ট লং ফর্ম ভিডিও ও সেরা পরিচালকের পুরস্কারও জেতেন সুইফট। পুরস্কার গ্রহণ করে ৩২ বছর বয়সী গায়িকা বলেন, ‘আমি খুবই সম্মানিত বোধ করছি, যদি ভক্তদের কথা না ভাবতাম, আমি এই স্বল্পদৈর্ঘ্য ছবি বানাতে পারতাম না। নিজের সব অ্যালবাম পুনরায় রেকর্ডও করতে পারতাম না।’ পুরস্কার গ্রহণ করে নতুন অ্যালবামের ঘোষণা দিয়ে ভক্তদের চমকে দেন টেইলর সুইফট, ‘আপনারা এতটা মহৎপ্রাণ, ভাবলাম এটা দারুণ হবে যদি নতুন অ্যালবামের ঘোষণা দিই।’

গায়িকা জানান, তাঁর দশম অ্যালবাম ‘মিডনাইট’ মুক্তি পাবে আগামী ২১ অক্টোবর।

সুইফট ছাড়া এবারের আসরে বাজিমাত করেছেন মার্কিন র‍্যাপার জ্যাক হারলো। আসরের সর্বোচ্চ চার পুরস্কার জিতেছেন তিনি। অন্য বড় পুরস্কারের মধ্যে সং অব দ্য ইয়ার জিতেছেন বিলি আইলিশ, আর্টিস্ট অব দ্য ইয়ার ব্যাড বানি, সেরা পপ গায়ক হয়েছেন হ্যারি স্টাইল। গ্রুপ অব দ্য ইয়ার হয়েছে বিটিএস।

এবারের ভিএমএতে পারফর্ম করেছেন লিজ্জো, ব্ল্যাকপিংক, নিকি মিনাজ প্রমুখ। অনুষ্ঠানে ‘চন্দ্র মানব’-এর অবতারে হাজির হয়ে চমকে দেন অভিনেতা জনি ডেপ। তবে সরাসরি নয়, তাঁর পারফরম্যান্স ছিল আগে থেকেই ধারণ করা।

আরও পড়ুন:

৬৭তম ফিল্মফেয়ারে সেরা হলেন কারা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ