spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

টি-টোয়েন্টি বিশ্বকাপ: চমক দিয়ে দল ঘোষণা নিউজিল্যান্ডের

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট। তাই দলগুলো নিজেদের গোছাতে ব্যস্ত। অবশ্য দল ঘোষণার শেষ সময় এখনও প্রায় তিন সপ্তাহ দূরে।

আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করল নিউজিল্যাল্ড। আর এ দলে দুই চমক ফিন অ্যালেন ও মাইকেল ব্রেসওয়েল।

গত বছর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ফাইনালে যে দলটা খেলেছিল সেই দলের ৯ সদস্য রয়েছে এবারের বিশ্বকাপ দলে।

ফিন অ্যালেন অবশ্য চলতি মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হন কিউই ক্রিকেটের সঙ্গে। এছাড়া চলতি বছর দেশের হয়ে ব্রেসওয়েল বেশ দুর্দান্ত খেলে জায়গা পাকা করেছেন দলে।

আগামী বিশ্বকাপেও কিউইদের নেতৃত্ব দেবেন কেইন উইলিয়ামসন। এটি হবে উইলিয়ামসের টানা তিনটি টি-টোয়েন্টি বিশ্বকাপে অধিনায়কত্ব করা। দলে রয়েছেন ব্যাটে-বলে দারুন পারফর্ম করতে পারা গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, স্যান্টনার, ব্রেসওয়েল ও জিমি নিশামকে।

নিউজিল্যান্ডের এই দলটিই খেলবে বিশ্বকাপের ৭ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ ও পাকিস্তানকে নিয়ে অনুষ্ঠিত হতে যাওয়া ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ।

নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সাউদি, ইশ সোধি, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, ড্যারিল মিচেল, অ্যাডাম মিলনে, মার্টিন গাপটিল, লকি ফার্গুসন, ডেভন কনওয়ে (উইকেটকিপার), মার্ক চ্যাপম্যান, মাইকেল ব্রেসওয়েল, ট্রেন্ট বোল্ট ও ফিন অ্যালেন।

আরো পড়ুন:

সাফজয়ী খাগড়াছড়ির তিন নারী ফুটবলারকে পুরস্কার ঘোষণা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ