spot_img
26 C
Dhaka

২৬শে নভেম্বর, ২০২২ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ
***বিজয়ের মাসে ২টি প্রদর্শনী নিয়ে আসছে বাতিঘরের নাটক ‘ঊর্ণাজাল’***মহিলা আওয়ামী লীগের নতুন সভাপতি চুমকি, সাঃ সম্পাদক শবনম***সরকার নারীদের উন্নয়নে কাজ করে চলেছে : মহিলা আ. লীগের সম্মেলনে শেখ হাসিনা***তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হতে দেয়া হবে না : কুমিল্লায় মির্জা ফখরুল***দেশে আর ইভিএমে ভোট হতে দেওয়া হবে না : রুমিন ফারহানা***রংপুর সিটি নির্বাচনে অপ্রীতিকর কিছু ঘটলে ভোটগ্রহণ বন্ধ করে দেয়া হবে : নির্বাচন কমিশনার***সৌদি আরবে চলচ্চিত্র উৎসবে সম্মাননা পাচ্ছেন শাহরুখ খান***ভূমি অফিসে সরাসরি ঘুস গ্রহণের ভিডিও ভাইরাল***আজ মাঠে নামলেই ম্যারাডোনার যে রেকর্ড ছুঁয়ে ফেলবেন মেসি***স্বাধীনতা কাপের সেমিফাইনালে শেখ রাসেল

টি-টোয়েন্টি বিশ্বকাপ: ইংল্যান্ডের সামনে ১৫৮ রানের টার্গেট আয়ারল্যান্ডের

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: শুরুটা হয়েছিল দুর্দান্ত। এক সময় মনে হচ্ছিল আয়ারল্যান্ডের স্কোর ২০০ না হলেও তার কাছাকাছি চলে যাবে। কিন্তু শেষের দিকে ইংলিশ বোলাররা চেপে ধরার ফলে খুব বড় হলো না আয়ারল্যান্ডের টোটাল স্কোর। বরং, ১৯.২ ওভারে মাত্র ১৫৭ রানে অলআউট হয়ে গেছে আইরিশরা।

বালবির্নি ও টাকারের ব্যাটে যত বড় সংগ্রহের আভাস মিলছিল, তা উধাও হয়ে গেলো দুই দফার আকস্মিক ধাক্কায়। ১২তম ওভারে টাকারকে (৩৪) রান আউট করে ৮২ রানের জুটি ভেঙে দেন আদিল রশিদ। তিন বলের ব্যবধানে হ্যারি টেক্টরকে খালি হাতে প্যাভিলিয়নে পাঠান মার্ক উড।

হুমকি হয়ে ওঠা বালবির্নি ৪০ বলে ৫ চার ও ১ ছয়ে হাফ সেঞ্চুরি উদযাপন করার পর আর খেলতে পারলেন ৭ বল, ব্যক্তিগত ঝুলিতে যোগ হলো আরও ১২ রান। লিয়াম লিভিংস্টোন সরান ইংল্যান্ডের পথের কাঁটা। ৪৭ বলে ৫ চার ও ২ ছয়ে ৬২রানে অ্যালেক্স হেলসের ক্যাচ হন বালবির্নি।

অধিনায়ক মাঠ ছাড়তেই ধসের মুখে পড়ে আয়ারল্যান্ড। লিভিংস্টোন পরের বলে জর্জ ডকরেলকে (০) ফিরিয়ে হ্যাটট্রিকের হাতছানি পান। তবে গ্যারেথ ডিলানি তা হতে দেননি। একপ্রান্ত আগলে রাখলেও তিনি দেখছিলেন অন্যদের আসা যাওয়া। ৩ উইকেটে ১৩২ রান করা আইরিশরা আর ২৫ রান করে বাকি ৭ উইকেট হারায়।

প্রথম ওভারে ১৪ রান দেওয়া স্যাম কারান ১৮তম ওভারে জোড়া ধাক্কা দেন। শেষ ওভারে আর দুটি বল খেলে অলআউট হয় আয়ারল্যান্ড। জশ লিটলের একমাত্র উইকেটটি নিয়ে ইনিংস শেষ করেন বেন স্টোকস।

লিভিংস্টোন ও উড সর্বোচ্চ তিনটি করে উইকেট নেন যথাক্রমে ১৭ ও ৩৪ রান দিয়ে। উড চার ওভারের বোলিং কোটা পূরণ করলেও একটি কম করেন লিভিংস্টোন। দুটি পান কারান।

এম/

আরো পড়ুন:

টিভিতে দেখুন আজকের খেলা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ