spot_img
22 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন কিশোয়ার চৌধুরী

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: অস্ট্রেলিয়ার শীর্ষ জনপ্রিয় টিভি অনুষ্ঠান মাস্টারশেফে রানারআপ হওয়া বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার চৌধুরী আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন। বৃহস্পতিবার (৫ মে) সামাজিক যোগাযোগমাধ্যম খবরটি নিজেই জানান।

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই বাংলাদেশকে প্রতিনিধিত্বের কথা জানালেন ২০২১ সালে অস্ট্রেলিয়ার মাস্টারশেফের দ্বিতীয় রানারআপ হওয়া বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান কিশোয়ার চৌধুরী।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও আপলোড করেন। সেখানে জানান বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত তিনি।

তিনি লেখেন, ‘২০২২ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত। এটি অস্ট্রেলিয়ার বৃহত্তম বৈশ্বিক টুর্নামেন্ট এবং বছরের একটি খুব উত্তেজনাপূর্ণ সময়। অক্টোবরে ১৬টি দেশ এখানে একত্র হবে শিরোপা লড়াইয়ের জন্য।’

এদিকে গত বছরের জুলাইয়ে অনুষ্ঠিত হওয়া অস্ট্রেলিয়ার শীর্ষ টিভি অনুষ্ঠান মাস্টারশেফে গ্রান্ড ফিনালেতে এসে হইচই ফেলে দেন কিশোয়ার চৌধুরী। অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণ করলেও তার বাবার বাড়ি বাংলাদেশের বিক্রমপুরে। বিদেশে বসবাস করলেও দেশের ভাষা ও সংস্কৃতিচর্চা সবকিছু বজায় রেখেছেন কিশোয়ারের বাবা-মা, আর সেটা তারা নিজের সন্তানদের উৎসাহিত করেছেন।

যদিও মাস্টারশেফে গ্রান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হতে পারেননি কিশোয়ার। হয়েছিলেন দ্বিতীয় রানারআপ। ভারতের জাস্টিন নারায়ণ হয়েছেন চ্যাম্পিয়ন। আর এক পয়েন্ট কম পেয়ে দ্বিতীয় স্থানটি তথা ফার্স্ট রানার আপের স্থান দখল করে নেন পিট ক্যাম্পবেল।

আরো পড়ুন:

টিভিতে দেখুন আজকের খেলা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ