spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

টফি আ্যাপে কাতার বিশ্বকাপ ফুটবল সরাসরি দেখাবে বাংলালিংক

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: টফি আ্যাপের মাধ্যমে  আসন্ন  কাতার ফিফা বিশ্বকাপ  ২০২২ সরাসরি দেখাবে দেশের অন্যতম শীর্ষ মোবাইল  কোম্পানী  বাংলালিংক। কাতার ২০২২ ফিফা বিশ্বকাপ  লাইসেন্সেড মোবাইল ব্রডকাস্টারের একক স্বত্ব পেয়েছে বাংলালিংক।

কে স্পোর্টসের সঙ্গে একটি সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে এই স্বত্ব পেয়েছে প্রতিষ্ঠানটি। দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফিতে আগামী ফুটবল বিশ্বকাপ লাইভ স্ট্রিমিং করবে বাংলালিংক। টফি দেশের একমাত্র ডিজিটাল প্ল্যাটফর্ম, যা বিশ্বকাপের এবারের আসর লাইভ স্ট্রিমিং করবে।

বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এই ঘোষণা দেয়া হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও কে স্পোর্টসের চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ মো. আহমেদ করিম।

দেশের ফুটবল প্রেমীরা যেকোনো নেটওয়ার্ক থেকে টফিতে বিশ্বকাপের ম্যাচগুলোর লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। গুগল প্লে ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। এছাড়া বিশ্বকাপের রোমাঞ্চকর মুহূর্তগুলো উপভোগ করা যাবে https://toffeelive.com/ ও টফির অ্যান্ড্রয়েড টিভি অ্যাপে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, বিশ্বব্যাপী জনপ্রিয় এই খেলার আসরকে আমাদের ডিজিটাল প্ল্যাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে কে স্পোর্টসের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। এর মাধ্যমে আমরা দেশের প্রযুক্তি ব্যবহারকারী গ্রাহকদের নিজেদের মতো করে বিশ্বকাপ উপভোগের সুযোগ দিতে চাই। মোবাইলে দেশের যেকোনো স্থান থেকে বিশ্বকাপ দেখার এক নতুন অভিজ্ঞতা পাবেন তারা। বাংলালিংকের গ্রাহকরা আমাদের সর্বোচ্চ গতির ফোরজি দিয়ে স্ট্রিমিং করতে পারবেন। দেশের সব ফুটবলপ্রেমী যাতে খেলা উপভোগ করতে পারে তাই এই স্ট্রিমিং সার্ভিসটি সব নেটওয়ার্কের জন্য উন্মুক্ত করার পরিকল্পনা করছি আমরা। টফি টিভি অ্যাপের মাধ্যমে এটি উপভোগ করা যাবে অ্যান্ড্রয়েড টিভিতেও।

ফাহাদ মো. আহমেদ করিম বলেন, ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ এর ডিজিটাল ব্রডকাস্টিংয়ের স্বত্বাধিকারী হিসেবে বাংলালিংকের সাথে চুক্তি স্বাক্ষর আমাদের  জন্য একটি আনন্দের ব্যাপার। বিপুল সংখ্যক ব্যবহারকারী ও নিরবচ্ছিন্ন স্ট্রিমিংয়ের কারণে টফি ফুটবলের এই বিশাল আসর লাইভ স্ট্রিমিংয়ের জন্য উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। এটি দেশের ফুটবল প্রেমীদের জন্য স্বাচ্ছন্দ্যে বিশ্বকাপের ম্যাচ দেখার এক দারুণ সুযোগ।

বাংলালিংক বিশ্বকাপ চলাকালে গ্রাহকদের জন্য আরো বিভিন্ন সুবিধা নিয়ে আসবে বলে জানানো হয়।

আরো পড়ুন:

সাফজয়ী দুই ফুটবলারের টাকা চুরির অভিযোগ নিয়ে মুখ খুলল বিমান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ