spot_img
25 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ

জড়িয়ে ধরলেই দিতে হবে লাখ টাকা!

- Advertisement -

লাইফস্টাইল ডেস্ক, সুখবর বাংলা: বিশেষজ্ঞদের মতে, প্রিয় মানুষকে জড়িয়ে ধরলে মানসিক চাপ অনেকটাই কমে। আর এই সুযোগ কাজে লাগিয়ে টাকা উপার্জন করছেন অস্ট্রেলিয়ার সাবেক সেনাকর্মী মিসি রবিনসন। এ জন্য তিনি লাখ টাকা পর্যন্ত নেন।

অস্ট্রেলিয়ায় দারুণ জনপ্রিয় এই থেরাপি। জড়িয়ে ধরে মানসিক চাপ কমানোর এই পদ্ধতির নাম কুডল থেরাপি। মিসি সেনাবাহিনী থেকে অবসর নেওয়ার পর বেছে নেন এই পেশা। বিভিন্ন সমস্যা ও হতাশাগ্রস্ত মানুষকে জড়িয়ে ধরে প্রশান্তি দেন তিনি। তার দাবি, জড়িয়ে ধরার জন্য অনেক সময় ১,৬০০ ডলার দিতেও রাজি হন অনেক পুরুষ।

মিসি আলিঙ্গন থেরাপিস্ট। ৪৪ বছর বয়সী এই নারী জানান, বিভিন্ন সমস্যা ও চাপে ভোগা মানুষদের জড়িয়ে ধরে আরাম দেন তিনি। মিসির দাবি, ঠিকমতো জড়িয়ে ধরলে মন, অন্তর, হৃদয় ও দেহ প্রশান্তি লাভ করে। তার মতে, বিভিন্ন কারণে অনেকেই একাকীত্বে ভোগেন। সেই সমস্যা কমাতে তাদের প্রয়োজন আলিঙ্গন। তাছাড়া বিভিন্ন ধরনের আসক্তি ও বদ অভ্যাস দূর করতেও এই থেরাপি বেশ কার্যকর। সামান্য স্পর্শ পেলে মানসিক চাপ অনেকটাই কমে বলেও দাবি মিসির।

মিসি আরও বলেন, অনেকেই ভাবেন বিষয়টি যৌনতা কিন্ত এটি ভুল ধারণা। মিসির সাথে এই থেরাপি নেওয়ার আগে চুক্তি হয় গ্রাহকের। সেই চুক্তিপত্রে লেখা থাকে, স্তন ও যৌনাঙ্গ পোশাকে ঢাকা থাকবে থেরাপি চলার সময়। অধিকাংশ ক্ষেত্রেই যারা তার কাছে আসেন তারা পুরুষ। কখনও কখনও জড়িয়ে ধরলে তারা যে উদ্দীপ্ত হয়ে পড়েন না, তা নয়। মিসির দাবি, তেমন কিছু হলে প্রাপ্তবয়স্কদের মতোই সেই সমস্যার সমাধান করেন তিনি।

এম এইচ/

আরো পড়ুন:

যেসব কারণে পুরুষেরা সিঙ্গেল থাকে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ