spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

জ্যাজ মিউজিকের সঙ্গে খাবারের মেলবন্ধন

- Advertisement -

লাইফস্টাইল ডেস্ক, সুখবর ডটকম: বাঙালি বরাবরই ভোজনরসিক। ভোজনের পাশাপাশি সংগীতের প্রতিও তাদের অন্যরকম ভালোলাগা আছে। আর এ দুইয়ের মেলবন্ধন নিয়েই সম্প্রতি যাত্রা শুরু হলো ‘সিয়ার’-এর।

রাজধানীর গুলশানে অবস্থিত রেনেসাঁ হোটেল গত ১৪ ডিসেম্বর তাদের অভিজাত গ্লোবাল কুইজিন রেস্টুরেন্ট এবং বার ‘সিয়ার’-এর উদ্বোধন করে। হোটেলের লেভেল ১৮-তে রয়েছে ‘সিয়ার’।

এখানে পাওয়া যাবে পৃথিবীর বিভিন্ন দেশের সুস্বাদু সব খাবার। সেই সঙ্গে রেস্টুরেন্টে আসা অতিথিরা খাবারের পাশাপাশি লাইভ জ্যাজ মিউজিক উপভোগ করতে পারবেন।

খাবারের মধ্যে রয়েছে কোকোটাস দ্য লুবিনা উইথ ফাটুস সালাদ, ট্রাপল পাম্পকিন স্যুপ, বিফ উইথ ম্যাশ পটেটো, চকলেট পাফ উইথ হোমমেড ইয়োগাট আইসক্রিম।

সিয়ারের নান্দনিক পরিবেশ অতিথিদের মুগ্ধ করবে এটি নিশ্চিত। এখানেই শেষ নয়, এ রেস্টুরেন্টে রয়েছে লাইভ শো কিচেন এবং প্যানোরামিক ভিউসহ একটি এক্সক্লুসিভ বার।

এ ছাড়াও ‘সিয়ার’-এ রয়েছে বিশ্বমানের মিউজিশিয়ানদের কাছ থেকে নেওয়া মিক্সোলজির ম্যাজিক।

রেনেসাঁ হোটেলের জেনারেল ম্যানেজার মিসেস নোয়েকা কুসুমা বলেন, ‘ঢাকার মানুষরা মিউজিক ভালোবাসে এবং এ রেস্টুরেন্টে ঢাকাবাসী তাদের বন্ধু ও পরিবারসহ চমৎকার খাবার এবং দারুণ পরিবেশ উপভোগ করতে পারবে। যা হবে তাদের জন্য ভিন্ন এক অভিজ্ঞতা।’

এম এইচ/ 

আরও পড়ুন:

শীতে পার্টি জমিয়ে দিতে মেনুতে রাখুন গরম বিরিয়ানি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ