spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৯শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ
***হাওয়া সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার***কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস***আলট্রা-লাইট হাউইটজার ছাড়া গত পাঁচ বছরে সমস্ত বন্দুক নিজারাই তৈরি করছে ভারত***বিশ্ব হার্ট দিবস আজ***জাতীয় বিশ্ববিদ্যালয়: স্নাতক ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশ ২ অক্টোবর***হেপাটোলজি এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে লিভার ট্রানপ্লান্টেশন বিষয়ক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত***নাগরিকদের রাশিয়া ছাড়তে বলল মস্কোর মার্কিন দূতাবাস***‘সোনার তরী’র আজকের শিল্পী ইশরাত জাহান***নভেম্বরের শেষ সপ্তাহে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী***‘বাঁশরী’তে আজ গাইবেন পূরবী বিশ্বাস এবং মালিহা তাসফিয়া রোদেলা

জ্যাকলিন কি সত্যি বিয়ে করতে চেয়েছিলেন সুকেশ চন্দ্রশেখরকে?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: সম্প্রতি বেশ কিছু সূত্রে উল্লেখ হয়েছে যে, কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২০০ কোটি টাকার চাঁদাবাজি মামলায় নাম আসার পর থেকেই তুমুল আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সম্প্রতি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দায়ের করা একটি চার্জশিটে অভিনেত্রীকে আসামি করা হয়েছে।

চেন্নাই নিবাসী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেছিলেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ ছিল, এক বছরে তাঁর থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতে ডেকে পাঠানো হয়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ।

৩০ অগাস্ট ইডির দফতরে প্রায় ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জ্যাকলিনকে। অভিনেত্রীর সঙ্গে কথা বলে ইডি’র হাতে আসে বহু জরুরি তথ্য। এর পরিপ্রেক্ষিতে সেই সময় এক বিবৃতিতে অভিনেত্রীর মুখপাত্র বলেন, জ্যাকলিন ফার্নান্ডেজনকে সাক্ষী হিসেবে ডাকছে ইডি।

তিনি এর আগে বিবৃতি রেকর্ড করেছেন। সম্প্রতি বেশ কিছু সূত্রে দাবি করা হয়েছে যে, জিজ্ঞাসাবাদে অভিনেত্রী জানিয়েছেন যে, তিনি বিয়ে করতে চেয়েছিলেন সুকেশকে।

২০০ কোটি টাকা আর্থিক তছরূপের মামলায় জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদ করার পর সামনে আসছে একাধিক তথ্য।

প্রথমে দাবি করা হয়েছিল যে, কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ডেটিং করতেন অভিনেত্রী। এরপর দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সুকেশের সঙ্গে ছবি ভাইরাল হওয়ায় অস্বস্ত্বিতে পড়েন জ্যাকলিন। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিবৃতি দিয়ে নিজের অবস্থার কথা জানান।

পাশাপাশি অনুরোধ জানান যে, তাঁর এই সমস্ত ছবি যেন না ছড়ানো হয়। এখন অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, প্রতারক সুকেশকে বিয়েও করতে চেয়েছিলেন তিনি। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সুকেশ চন্দ্রশেখর ছিল তাঁর ‘স্বপ্নের পুরুষ’।

স্পেশাল কমিশনার অফ পুলিশ ইওডব্লিউ রবীন্দ্র যাদব জানান যে, সুকেশের আর্থিক প্রতারণার কথা প্রকাশ্যে আসার পরও তার সঙ্গে যোগাযোগ রেখে গিয়েছেন জ্যাকলিন। অন্যদিকে, নোরা ফতেহি সমস্ত যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন।

সুত্র: এবিপি আনন্দ

এসি/
আরো পড়ুন:

কোরিয়ান যুবককে বিয়ে করলেন মডেল তৃণ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ