spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩০শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯বাংলা

জ্বালানি তেলের দাম আরও কমবে: পরিকল্পনামন্ত্রী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকার সম্প্রতি জ্বালানি তেলের দাম ৫ টাকা কমিয়েছে। আগামীতে তেলের দাম আরও কমতে পারে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে) দুপুরে সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পূণর্বাসন কেন্দ্রের (সিআরপি) প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এম এ মান্নান বলেন, ‘সরকার শুধু জ্বালানি তেলের দাম কমায়নি, বিদ্যুৎ ও সংশ্লিষ্ট মন্ত্রী বলেছেন দাম আবারও সমন্বয় করবেন, আরও কমাবেন। অবশ্যই সরকার তেলের দাম কমাবে। যদি না আরেক যুদ্ধ লেগে যায়, যদি বিশ্বাবজারে আবার ভয়ংকর দুর্ঘটনা না ঘটে। তবে এটার লক্ষণ আপাতত আমরা দেখছি না। তবে বর্তমান বিশ্ব স্ট্যাবল অবস্থায় আছে। সুতরাং আমি আশা করছি পরিস্থিতি অনুকূলে থাকবে।’

চলতি মাসে জ্বালানি তেলের দাম কমতে পারে কি না এমন প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, ‘আমি এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী নই। পূর্ব অভিজ্ঞতা যেহেতু আছে দাম কমাব। তেলের দাম কমানোর ব্যাপারে দিন ক্ষণ নিয়ে বলার মতো অবস্থা আমি রাখি না। সার্বিকভাবে বলতে পারি দাম কমবে কমবে।’

এ সময় উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, সিআরপির নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ সোহরাব হোসেন, ডিআইজি হাবিবুর রহমান, বিএইসপিআই এর অধ্যক্ষ ডা. মোহাম্মদ ওমর আলী সরকারসহ আরও অনেকে।

আরও পড়ুন:

চালের দাম আরও কমবে: খাদ্যমন্ত্রী

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ