spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

জোলির জন্য ছেলে খুঁজছেন সালমা হায়েক

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির প্রেমের কথা সবারই জানা। এক সময় তাদের খোলামেলা প্রেম ছিল মুখে মুখে। একসাথে হাতে হাত রেখে ঘোরা, একজন আরেকজনকে দামি দামি গিফট আদান প্রদান ছিল চিরাচরিত ঘটনা। কিন্তু এত ভালোবাসা থাকার পরও টিকলো না তাদের সেই সম্পর্ক। শুধু সম্পর্কই নয়, দত্তক নেয়া সন্তানদের নিয়ে আদালতের শরণাপন্ন হতে হয়েছিল তাদের। সেই প্রেমের পর একাই আছেন জোলি।

কিন্তু জোলির এই একাকিত্ব মিটাতে চাইছেন আরেক হলিউড অভিনেত্রী সালমা হায়েক। ওকে ম্যাগাজিনের সূত্রে জানা গেছে মার্ভেলের ‘ইটার্নালস’ ছবির শুটিং এর সময় সালমা হায়েকের সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠেছে জোলির। বর্তমানে তারা একসঙ্গে কাজ করছেন ‘উইদাউট ব্লাড’ ছবিতে। ছবিটি প্রযোজনা করছেন অ্যাঞ্জেলিনা জোলি নিজেই।

ম্যাগাজিনে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জোলির জন্য উপযুক্তি পাত্র খুঁজছেন সালমা হায়েক। জোলির জন্য কয়েকটি ডেট-এর ব্যবস্থাও করে দিয়েছেন তিনি। তাদের মাঝে থেকে জোলি কাউকে বেছে নেন কিনা সঙ্গী হিসেবে, সেটাই এখন দেখার অপেক্ষা।

২০০৫ সালের ‘মি. অ্যান্ড মিসেস স্মিথ’ ছবিতে প্রেম করতে দেখা যায় এই দুই হলিউড তারকা ব্র্যাড এবং জোলির। সেই সেটেই সত্যি সত্যি প্রেমে পড়েন তারা। এরপর একসঙ্গে থাকা শুরু করেন। সন্তানদের অনুরোধে ২০১৪ সালের আগস্টে রাজকীয়ভাবে বিয়েটাও সেরে ফেলেন। এরপর ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেন জোলি।

অ্যাঞ্জেলিনা জোলি একাডেমি পুরস্কার, তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার ও দুইবার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার অর্জন করেছেন এবং দুইবার করে প্রাইমটাইম এমি পুরস্কার ও বাফটা পুরস্কারের মনোনয়ন লাভ করেছেন। ২০০১ সালে তিনি জাতিসংঘের শরণার্থী সংস্থার শুভেচ্ছাদূত মনোনীত হয়েছেন। বিশ্বব্যাপী মানবতার প্রচার এবং বিশেষ করে শরণার্থীদের নিয়ে কাজ করার জন্য জোলিকে একাডেমি অব মোশন পিকচার সায়েন্সেস অ্যান্ড আর্টস থেকে জঁ হার্শল্ট মানবহিতৌষী পুরস্কার প্রদান করা হয়।

আরও পড়ুন:

কোটি ক্লাবে মেহজাবীন চৌধুরী

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ