spot_img
22 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

জিততে হলে ৯২ রান করতে হবে পাকিস্তানকে

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: টি-টোয়েন্টি বিশ্বকাপে রবিবার (৩০ অক্টোবর) দিনের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ৯১ রান করেছে নেদারল্যান্ডস। জিততে হলে পাকিস্তানকে করতে হবে ৯২ রান। পাকিস্তানের পেস আক্রমণ সামলাতে গিয়ে হিমশিম খেয়েছেন নেদারল্যান্ডসের ব্যাটসম্যানরা। সঙ্গে ছিল শাদাব খানের ঘূর্ণি। তাতে টেনেটুনেও একশ হলো না ডাচদের।

ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি নেদার‌ল্যান্ডসের ব্যাটাররা। মাত্র ২৬ রানে তিন উইকেট হারিয়ে ফেলে তারা। শাহীন শাহ আফ্রিদি ইনিংসের তৃতীয় ওভারে স্টেফান মাইবুর্গকে (৬) ফেরান। ষষ্ঠ ওভারে হারিস রউফের ১৪২ কিলোমিটার গতির বাউন্স হেলমেটে লেগে রক্তাক্ত বাস ডি লিড। চোখের নিচে কাটা দাগ নিয়ে রিটায়ার্ড হার্ট হন এই ডাচ ব্যাটসম্যান। ১৬ বলে করেছিলেন ৬ রান।

পাওয়ার প্লের পর বল হাতে নিয়ে দুই ওভারে টম কুপার ও ম্যাক্স ও’ডাউডকে মাঠছাড়া করেন শাদাব।

এরপর উইকেট ধরে রেখে খেলতে থাকে নেদারল্যান্ডস। কলিন অ্যাকারমান ও স্কট এডওয়ার্ডসের জুটি ভাঙতে বেশ সময় লেগেছে পাকিস্তানের। ১৫তম ওভারে অ্যাকারম্যানকে (২৭) এলবিডব্লিউ করে ফেরান শাদাব। পরের ওভারে এডওয়ার্ডসকে (১৫) বিদায় করেন নাসিম শাহ।

এই দুই ব্যাটসম্যান ছাড়া আর কেউ দুই অঙ্কের ঘরে যাননি। ১৯তম ওভারে জোড়া আঘাত করেন মোহাম্মদ ওয়াসিম। শেষ বলে রান আউট হন পল ফন মিকেরেন।

শাদাব ৪ ওভারে ২২ রান দিয়ে ৩ উইকেট নেন। দুটি পান ওয়াসিম।

এম/

আরো পড়ুন:

টি-টোয়েন্টি বিশ্বকাপ: রুদ্ধ্বশ্বাস ম্যাচে টাইগারদের জয়

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ