spot_img
20 C
Dhaka

৪ঠা ডিসেম্বর, ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

জয়া কি সেক্রেটারির মাধ্যমে কথা বলেন অমিতাভ বচ্চনের সাথে?

- Advertisement -

বিনোদন প্রতিবেদক: জয়া বচ্চন যে বেজায় রাগী, তা ইন্ডাস্ট্রির সকলেরই অল্পবিস্তর জানা। এমনকী অনুরাগীদের ক্ষেত্রেও খানিক এদিক-ওদিক দেখলেই সপাটে জবাব কষান। এমন আচরণের জন্য অবশ্য অনেকেই জয়া বচ্চনের থেকে শতহস্ত দূরে থাকেন। শুধু কি তাই! যে মানুষটি এত বছর ধরে রোজ তাঁকে কাছ থেকে দেখছেন, সেই অমিতাভও স্ত্রী জয়া বচ্চনের রাগ থেকে বাদ পড়েন না।

হোক না তিনি বিগ বি। বলিউডের শাহেনশা। ভারতীয় চলচ্চিত্রের মেগাস্টার, তবে স্ত্রীয়ের রাগের হাত থেকে নিস্তার নেই। অমিতাভ নিজেই জানালেন জয়া কতটা রাগী? ফোন না ধরলে নাকি এখনও বিগ বি’কে তুলোধনা করেন স্ত্রী-অভিনেত্রী। কীরকম?

বলিউডের সুখি দম্পতিদের মধ্যে অন্যতম অমিতাভ-জয়া। তাদের প্রেমকাহিনী ঘোরে মানুষের মুখে মুখে। বাড়িতে কেমন কাটে তাদের দিন, এ নিয়েও ভক্তদের কৌতূহলের সীমা নেই। স্ত্রীর ফোন যদি না ধরেন, তা হলে অমিতাভকে কি বকুনি দেন জয়া? সম্প্রতি অমিতাভকে এক ভক্তের এমন প্রশ্নেরই মুখোমুখি হতে হয়েছিল।

রাখঢাক না করেই ভক্তের প্রশ্নের জবাব দিয়েছেন বিগ বি। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ বা কেবিসির প্রতিযোগী গুজরাটের ভূপেন্দ্র চৌধুরির ওই প্রশ্নের উত্তরে অমিতাভ বলেন, আমার মনে হয়, সব পুরুষই আমার অবস্থার সঙ্গে সহমত হবেন। ও দিক থেকে ফোন এলো। আর আপনি সেই ফোন ধরলেন না। ব্যস, তা হলে হয়ে গেল!

এর পরই জয়ার প্রসঙ্গে অমিতাভ বলেন, ও যখনই ফোন করবে, তখনই সেই ফোন ধরতে হবে।

কিন্তু শুটিংয়ের কাজে ব্যস্ত থাকেন মেগাস্টার। এত ব্যস্ততার ফাঁকে কিভাবে জয়ার ফোন ধরেন অমিতাভ? কিভাবে সামলান সবটা? এ ব্যাপারেও খোলসা করেছেন বিগ বি।

স্ত্রীর ফোন মিস করা নিয়ে যাতে ঝামেলা না হয়, তাই নিজেই উপায় বার করেছেন অভিনেতা। তিনি বলেছেন, আমার সেক্রেটারিকে বলা আছে, ওর (জয়া) ফোন এলে যেন রিসিভ করেন। আমি কী করছি, কোথায় আছি, এ সবটা যেন জানান।

তবে এতেও স্ত্রীর কাছ থেকে কথা শুনতে হয় অমিতাভকে। বিগ বি বলেন, সেক্রেটারি ফোন ধরলে আবার ও বলে যে, এখন তোমার সঙ্গে কথা বলতে গেলে সেক্রেটারি মারফত বলতে হবে?

 এসি/

আরো পড়ুন:

আমার ভেতরে উষ্ণতার সঞ্চার করেছে : রাশমিকা মান্দানা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ