Saturday, October 16, 2021
Saturday, October 16, 2021
danish
Home বিনোদন চার মাস পর সন্তানকে নিয়ে বাড়ি ফিরল দিয়া

চার মাস পর সন্তানকে নিয়ে বাড়ি ফিরল দিয়া

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: ১৪ মে দিয়া মির্জার কোল আলো করে এসেছিল তার সন্তান অভ্যান৷ তবে দিয়া জানিয়েছিলেন, ব্যাকটেরিয়া সংক্রমণের ফলে জীবন প্রায় বিপন্ন হতে বসেছিল তার সন্তানের।

সঠিক সময়ে যত্ন নেওয়ার ফলে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি৷ এবার সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছে দিয়া মির্জার সন্তান৷ প্রায় চার মাস পর৷ ইনস্টাগ্রামে ছেলের মনোক্রম ছবি শেয়ার করে সেকথা জানালেন দিয়া৷ ছবি শেয়ার করে ক্যাপশনে দিয়া লিখেছেন, ‘১৫ সেপ্টেম্বর, ২০২১-এ আমাদের গল্পটা শুরু হল আভ্যান। গত চার মাসে তোমার জীবনের প্রতি যারা যত্ন নিয়েছেন, সেই সব ভাল মানুষদের প্রতি আমরা কৃতজ্ঞ। চিকিৎসক হারি, জুই, প্রদীপ, অনীশ এবং সূর্য হাসপাতালের সমস্ত নার্স যারা চিকিৎসক অবস্তি এবং কাবরার সঙ্গে কাজ করেছেন সকলকে ধন্যবাদ। যে ভালবাসা, যত্ন তুমি পেয়েছ, তার জন্য আমরা আজীবন কৃতজ্ঞ থাকব।’

চলতি বছরেই দ্বিতীয় বার বিয়ে করেন দিয়া মির্জা। তার স্বামী বৈভব রেখি পেশায় ব্যবসায়ী। বিয়ের এক মাসের মধ্যেই বৈভবের প্রথম পক্ষের সন্তানকে সঙ্গে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে যান দম্পতি। সেখান থেকেই তার সন্তান সম্ভবনার খবর সকলের সঙ্গে শেয়ার করেছিলেন অভিনেত্রী।

আরো পড়ুন:

বিদ্যা, দীপিকা ও প্রিয়াঙ্কাদের পর এবার কিয়ারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments