spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

ছোবল খেয়ে রাগে কৃষকের পাল্টা কামড়ে সাপের মৃত্যু

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর বাংলা: গত ১০ আগস্ট তুরস্কের পূর্বাঞ্চলীয় শহর বিনগোলের কাছে কান্তার গ্রামে দু’ বছর বয়সী একটি মেয়েশিশুকে ছোবল দিয়েছিল একটি সাপ, কিন্তু তারপর পাল্টা সাপকে কামড় দেয় সেই শিশু। সে কামড়ের এমনই জোর যে, সাপটি মরেও যায়।

এবার ভারতের ওডিশার বালেশ্বরের দারাগা গ্রামের এক কৃষকের পায়ে ছোবল মেরেছিল বিষাক্ত গোখরা সাপ। এরপর রাগের বশে প্রতিশোধ পরায়ণ হয়ে সেই সাপকেই কামড়ে মেরে ফেললেন ঐ ব্যক্তি।

ঘটনাটি ভারতের ওডিশার বালেশ্বরের দারাগা গ্রামের। কৃষি কাজের জন্য জমিতে যাচ্ছিলেন সলিল নায়েক। এই সময় তার পায়ে ছোবল দেয় একটি গোখরা সাপ। এরপর সেটি পালিয়ে যায়। কিন্তু এই ঘটনায় ভীষণ রেগে যান সলিল। সাপটিরে পিছু ধাওয়া করে ধরেন, তারপর সেটির শরীরে একের পর এক কামড় বসিয়ে দেন। আর সেই কামড়েই গোখরা সাপটির মৃত্যু হয়।

এখানেই শেষ নয়, সাপটিকে গলায় জড়িয়ে গ্রামে হাজির হন সলিল। পাশাপাশি তার মুখে পুরো ঘটনাটি শুনে গ্রামবাসীরা বেশ অবাক হন। তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেওয়া হলে তা অস্বীকার করেন সলিল। পাল্টা দাবি করেন, তিনি মন্ত্র জানেন। আর সেই মন্ত্র পড়েই বিষ শরীর থেকে ঝেড়ে ফেলেছেন।

এদিকে এই ঘটনাটি কানে যেতেই ছুটে আসেন জেলা বন কর্মকর্তারা। পরে তারা সলিলকে হাসপাতালে ভর্তি করান। যদিও পরদিনই তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

আরও পড়ুন:

বিড়ালের শ্বাসকষ্ট, দেওয়া হলো অক্সিজেন মাস্ক

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ