spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

ছাদখোলা বাসে চ্যাম্পিয়নদের যাত্রা শুরু

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: স্বপ্নটা দেখিয়েছিলেন বাংলার মানুষকে। ওরা কথা রেখেছে, স্বপ্ন দেখিয়ে সেই স্বপ্ন সত্যি করে ছিনিয়ে এনেছে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট। দেশের মানুষের স্বপ্ন পূরণের কথা দিয়ে ওরা জানিয়েছিলো নিজেদের আক্ষেপের কথাও।

ফাইনালের আগে আফসোস প্রকাশ করেই সানজিদা তার ফেসবুকে লিখেছিলো,‘ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনীকে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য এটি জিততে চাই।’

সানজিদার ওই এক লাইনেই ঝড় উঠেছে দেশের মানুষের হৃদয়ে। চ্যাম্পিয়ন হওয়ার পর আপামর জনসাধারণও এই মেয়েদের জন্য ছাদখোলা বাসের দাবি জানিয়েছিলো।

অবশেষে শুরু হলো সেই ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন ফুটবলারদের যাত্রা। বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৩টা ৩০ মিনিটে ছাদখোলা বাসে বাফুফে ভবনের উদ্দেশে রওয়ানা হয়েছে সাবিনা খাতুনের দল।

বিমানবন্দর থেকে নারী ফুটবলারদের নিয়ে এই ছাদখোলা বাস যাবে মতিঝিলের বাফুফে ভবনে। আগের দিন এই বাসযাত্রার রোডম্যাপ জানিয়ে দিয়েছিল বাফুফে।

সেই অনুযায়ী বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পর বিজয় সরণিতে এসে হাতের বাঁয়ে চলে যাবে এই বাস।

সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছাবেন ফুটবলাররা। পরে কাকরাইল থেকে হাতের বাঁয়ে ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল শাপলা চত্বর হয়ে বাফুফে ভবনে পৌঁছাবেন চ্যাম্পিয়নরা।

এর আগে দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশের ইতিহাসগড়া মেয়েরা। বিমান থেকে নামার পর তাদের গলায় ফুলের মালা ও উত্তরীয় দিয়ে স্বাগত জানানো হয়।

পরে বিমানবন্দরেই তাদের সংবাদ সম্মেলন করার কথা ছিল। কিন্তু মাত্রাতিরিক্ত ও চরম বিশৃঙ্খলার কারণে সেটি বাতিল করতে বাধ্য হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

আরো পড়ুন:

সাফজয়ী রূপনা চাকমার জন্য বাড়ি নির্মাণে প্রধানমন্ত্রীর নির্দেশ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ