spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩রা অক্টোবর, ২০২২ইং, ১৮ই আশ্বিন, ১৪২৯বাংলা

শুধু ফ্যাশনের জন্যই লাখ টাকার ছাতা!

- Advertisement -

লাইফস্টাইল প্রতিবেদক, সুখবর বাংলা: ছাতা মানেই প্রথমে মাথায় আসে বৃষ্টির কথা। সাধারণত বৃষ্টি থেকে বাঁচতেই ছাতা ব্যবহার করা হয়। অথচ দুঃখের বিষয়, বৃষ্টির পানি আটকাতে অক্ষম এই লাখ টাকার ছাতা! সম্প্রতি ফ্যাশন লেবেল গুচি এবং স্পোর্টসওয়্যার সংস্থা অ্যাডিডাস মিলে বানাল এক লাখ টাকা দামের ছাতা। যা কেবল ফ্যাশন ও রোদে ব্যবহারের জন্যই!

বৃষ্টির দিনে এ ছাতা ব্যবহারে কোনো লাভ না থাকায় অনেকেই চটেছেন এ দামি ছাতার ওপর। বেশি টাকা খরচ করেও রোদ ও বৃষ্টি উভয় সময় ছাতা ব্যবহার করার সুবিধা না থাকায় তোপের মুখে পড়েছে ফ্যাশন সংস্থা।

আকাশছোঁয়া দামের এ ছাতাটি এনেছে বিখ্যাত ফ্যাশন সংস্থা গুচি ও ক্রীড়াসামগ্রী প্রস্তুতকারী সংস্থা অ্যাডিডাস। যৌথভাবে ছাতাটি প্রস্তুত করে এ দামি ছাতা চীনের বাজারে ছাড়া হলে ফ্যাশনপ্রিয় মানুষের পাশাপাশি সাধারণ মানুষের মাঝেও অসন্তোষ ছড়িয়ে পড়ে।

বাংলাদেশি মুদ্রায় এর দাম পড়বে প্রায় দেড় লাখ টাকা। অথচ এ দামি ছাতা প্রয়োজনে কোনো কাজে আসবে না। চীনের নিজস্ব নেটমাধ্যম উইবোতে এ ছাতার ছবি ভাইরাল হলে ছাতাটি ভিউ হয় প্রায় ১৪ কোটি।

ছাতাটি দেখে অনেকেই নেতিবাচক কমেন্টস করেছেন। কেউ বলেছেন, এটি সস্তা জনপ্রিয়তা লাভের কৌশল। আবার কেউ বলছেন, পুঁজিবাদের নগ্ন প্রদর্শন। এই সব নেতিবাচক কমেন্টের কারণে শেষ পর্যন্ত পণ্যটি থেকে ছাতা শব্দটি সরিয়ে নেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

আরো পড়ুন:

ঝড়-বৃষ্টিতে নিজেকে কীভাবে নিরাপদে রাখবেন

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ