spot_img
28 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ
***বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় এক্সেল কামালের ফাঁসি কার্যকর***চেক ডিজঅনার মামলা : হাইকোর্টের রায় আপিল বিভাগে স্থগিত***‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ-২০২২’ এর আয়োজক গ্রেফতার***করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী***যাচাইয়ের পর বিদ্যুতের দাম বাড়ানো নিয়ে সিদ্ধান্ত : নসরুল হামিদ***যশোরের ভৈরব নদে কুমিরের ‘রৌদ্রস্নান’ : সতর্ক থাকার আহ্বান***কী কারণে রানী মুখার্জি সাইফের চুমু খেতে বাধ্য হয়েছিলেন?***পাবনার বনমালী শিল্পকলা কেন্দ্রে থিয়েটার আর্ট ইউনিটের ‘মাধব মালঞ্চী’***‘বাঁশরী’তে আজ নজরুল-সংগীত পরিবেশন করবেন পপলী চক্রবর্তী***‘সোনারতরী’তে আজ গাইবেন শিল্পী জুয়েল দে

চ্যাম্পিয়ন্স লিগ মাতাতে মুখিয়ে আছেন ক্যামিলা

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: চ্যাম্পিয়ন্স লিগে জমকালো সমাপনী অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে উয়েফা। প্যারিসের মঞ্চে এবার গান গাইবেন ক্যামিলা ক্যাবেও। মেগা ইভেন্টে পারফর্ম করতে মুখিয়ে আছেন এই আমেরিকান সংগীতশিল্পী। তবে, ফাইনালে কোনো দলকেই ফেবারিট বলতে চান না ক্যামিলা। তার চাওয়া, রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের ম্যাচটা হোক টানটান উত্তেজনাপূর্ণ, ফলাফল হোক শেষ মুহূর্তে।

পেশাদার ক্লাব ফুটবলের সবচেয়ে বড় ইভেন্টের ফাইনাল। শুধু মাঠের খেলাতেই নয়, আয়োজন ঘিরেও তাই আগ্রহের কমতি নেই। সারা বিশ্বের প্রায় ৫০ কোটি মানুষ এ ম্যাচ উপভোগ করবে বলে ধারণা আয়োজকদের। বিপুলসংখ্যক দর্শককে হতাশ করতে চায়না উয়েফা।

গত কয়েক বছরে ব্যান্ড ইম্যাজিন ড্র্যাগন এবং ডুয়া লিপা-সেলেনা গোমেজরা রাঙিয়েছেন উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান। এবারের আসরের পর্দা নামছে কিউবান-আমেরিকান সংগীতশিল্পী ক্যামিলা ক্যাবেওর পারফরম্যান্সের মধ্য দিয়ে। হাভানা, সেনোরিটা ও ব্যাড থিংসের মতো জনপ্রিয় সব গানে প্যারিস মাতাতে প্রস্তুত তিনি।

ক্যামিলা ক্যাবেও বলেন, ‘আমি খুবই রোমাঞ্চিত। গোটা ইউরোপ ম্যাচটা দেখবে। কয়েক ঘণ্টা আগেও নার্ভাস লাগছিল। তবে, এখন ঠিক আছি। ফুটবল ভক্তদের যে বিষয়টা আমার সবচেয়ে ভালো লাগে তা হলো তাদের উচ্ছ্বাস, আবেগ আর এনার্জি। এমন একটা ফুটবল ম্যাচে আমার যাওয়ার ইচ্ছে অনেক আগে থেকেই। আমি ফুটবল খুবই পছন্দ করি।

প্রথমবারের মতো মাঠে গিয়ে ফুটবল ম্যাচ দেখবেন। তাও আবার এত বড় ইভেন্ট। স্প্যানিশ জায়ান্ট ও ইংলিশ জায়ান্টদের ম্যাচে নাটকীয়তা দেখতে চান ক্যামিলা। কোনো একটি নির্দিষ্ট দলকে নয়, বরং দুদলের প্রতিই তার সমর্থন থাকবে বলে জানান তিনি।

এই কিউবান আমেরিকান সংগীতশিল্পী বলেন, ‘দুটো দলকেই ভালো লাগে আমার। দুদলই এত ভালো! একটা দলকে বেছে নেয়া কঠিন। আশা করি, নাটকীয় একটা ম্যাচ হবে। শুরুতেই ৩-০ বা এ রকম কোনো স্কোরলাইন হয়ে গেলে প্রতিপক্ষের জন্য ম্যাচে ফেরা কঠিন হয়। সবাই বোঝে, ফলাফল কী হবে। আমার মনে হয়, এ ম্যাচ তেমন হবে না। একদম শেষ মুহূর্তে কিংবা পেনাল্টি শুট আউটে ম্যাচের মীমাংসা হবে।’

আরো পড়ুন:

কানে উর্বশীর প্রশংসায় লিওনার্দো ডি ক্যাপ্রিও!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ