spot_img
22 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

চট্টগ্রাম টেস্টে গরমে একটু স্বস্তি

- Advertisement -

ক্রীড়া প্রতিবেদক, সুখবর বাংলা: শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টটা হচ্ছে প্রচণ্ড গরমের মধ্যে। তাপমাত্রা প্রথম দিনের মতো আজও ৩৩–৩৪ ডিগ্রি সেলসিয়াস, তবে মাঠটা সমুদ্রের খুব কাছে বলে গরমের অনুভূতি ৪০ ডিগ্রির কাছাকাছি। তার মধ্যেই প্রথম দিনের পর আজ দ্বিতীয় দিনেও গ্যালারিতে কিছু দর্শকের উপস্থিতি আছে।

দর্শকের কষ্ট দেখে একটু দেরিতে হলেও কিছুটা বোধোদয় হয়েছে বিসিবির। তাদের একটু ছায়া দিতে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারির ছোট্ট একটি অংশে আজ ছাউনির ব্যবস্থা করা হয়েছে। ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান বলছিলেন, ‘গতকাল একটু গরম ছিল, তাই বোর্ডকে অনুরোধ করেছিলাম ছাউনির ব্যাপারে। রাতেই এই ব্যবস্থা করা হয়েছে।’

দলের ক্রিকেটারদের জন্য মাঠে পানীয় আনা–নেওয়ার ফাঁকে গ্যালারির দর্শকদের দিকেও কাল পানির বোতল ছুড়ে মারছিলেন পেসার শহীদুল ইসলাম। বাংলাদেশ দলের আরেক ক্রিকেটার নুরুল হাসানকেও গরমে অতিষ্ঠ দর্শকদের পানির পিপাসা মেটাতে দেখা গেছে চট্টগ্রাম টেস্টের প্রথম দিনে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারির যে অংশটা ছাউনিতে ঢাকা, সেখানে সাধারণ দর্শকদের প্রবেশাধিকার নেই। আর সাধারণ দর্শকদের জন্য মাঠের দুই পাশে যে সাধারণ গ্যালারি, তা উন্মুক্ত আকাশের নিচে। বৃষ্টি, রোদ কোনোটা থেকেই তাই রক্ষা নেই দর্শকদের।’

গত বছরই জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সংস্কারকাজ হয়েছে। ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগেই গ্যালারির ভাঙা চেয়ার সরিয়ে বসানো হয়েছে নতুন চেয়ার। তখনই প্রস্তাব করা হয়েছিল গ্যালারিতে স্থায়ী ছাউনি বসানোর। কিন্তু সেই প্রস্তাবে ইতিবাচক সাড়া মেলেনি। অথচ আর কিছু না হোক, গ্যালারির প্লাস্টিকের চেয়ারগুলো যেন রোদে পুড়ে আয়ু না হারায়, সে জন্যও ওপরে ছাউনি থাকলে ভালো।

আরো পড়ুন:

চোখের জলে অ্যাটলেটিকোকে বিদায় বললেন সুয়ারেজ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ