spot_img
22 C
Dhaka

২রা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৯শে মাঘ, ১৪২৯বাংলা

চঞ্চল চৌধুরী কি হচ্ছেন সৃজিতের ‘মৃণাল সেন’?

- Advertisement -

বিনোদন প্রতিবদক: চলতি বছর মৃণাল সেনের জন্মবার্ষিকীতে প্রয়াত পরিচালকের বায়োপিক ঘোষণা করেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সেইসময় থেকেই সকলের মনে প্রশ্ন, পর্দায় কে হবেন ‘পদাতিক’ পরিচালক? অবশেষে জবাব মিলল।

জানা গিয়েছে, ‘কারাগার’ খ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরীকে মৃণাল সেন হওয়ার প্রস্তাব দিয়েছেন সৃজিত। চঞ্চল চৌধুরী জানালেন, ‘নিঁখুত ‘মৃণাল সেন’ হয়ে উঠতে পারলেই হ্যাঁ বলব’।

গত কয়েক মাসে টালিউডে ‘চঞ্চল-হাওয়া’। কারাগারের সুবাদে ওপারের দর্শক মনে আলাদাই জায়গা করে নিয়েছেন অভিনেতা। সামনেই মুক্তি পাচ্ছে ‘কারাগার’-এর দ্বিতীয় সিজন। তার আগেই সামনে এল এই তথ্য। যদিও টলিউডে আগেও কাজ করেছেন চঞ্চল চৌধুরী।

২০১০ সালে গৌতম ঘোষের ‘মনের মানুষ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছিল তাঁর। কিন্তু ‘কারাগার’ আর ‘হাওয়া’র সুবাদে বর্তমানে টলিউডের অন্দরেও তাঁর চাহিদা আকাশছোঁয়া।

এবার হাতে সৃজিতের মৃণাল সেন হওয়ার সুবর্ণ সুযোগ। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে চঞ্চল চৌধুরী জানিয়েছেন, ‘সৃজিত আমাকে অনুরোধ জানিয়েছেন তাঁর ‘পদাতিক’-এ অভিনয়ের জন্য।

যাঁকে ঘিরে এই সিরিজ, সেই কিংবদন্তি পরিচালক ‘মৃণাল সেন’-এর চরিত্রে অভিনয়ের জন্যই আমায় বলেছেন। এখনও কিছু চূড়ান্ত হয়নি।’ অভিনেতার সাফ কথা, নিঁখুত ‘মৃণাল সেন’ হয়ে উঠতে পারলেই এই প্রোজেক্টের জন্য হ্যাঁ বলবেন তিনি, অন্যথায় নয়। জোর করে কোন কিছুই করতে চান না তিনি।

আগামী বছর মৃণাল সেনের জন্ম শতবার্ষিকী। তাঁকে ঘিরে তিনটি প্রোজেক্টের কাজ চলছে টলিউডে। কৌশিক গঙ্গোপাধ্যায় এবং অঞ্জন দত্তও শ্রদ্ধার্ঘ্য জানাচ্ছেন মৃণাল সেনকে।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের আসন্ন ছবি ‘পালান’-এর গল্প তৈরি হয়েছে মৃণাল সেনের ‘খারিজ’ ছবির চরিত্রদের ৪০ বছর এগিয়ে দিয়ে। আর অঞ্জন দত্ত তৈরি করছেন একটি পার্সোনাল ফিচার ফিল্ম। মৃণাল সেন ও নিজের ব্যক্তিগত কথোপকথোনের উপর নির্ভর করে তৈরি হয়েছে এই ছবি।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

চব্বিশের তরুণের সঙ্গে ৪৫ বছরের শাকিরার এ কেমন প্রেম!

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ