spot_img
20.4 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

গোয়েন্দা তথ্য বিশ্লেষণ করে বিএনপিকে সমাবেশের অনুমতি দেওয়া হবে : ডিএমপি

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: বিএনপি ঢাকা বিভাগে গণসমাবেশ করবে। তারা সমাবেশের অনুমতি চেয়ে একটি আবেদন করেছেন। গোয়েন্দা সংস্থার দেওয়া তথ্যের ঝুঁকি বিশ্লেষণ করে বিএনপিকে সমাবেশের অনুমতি দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন। তবে কবে নাগাদ অনুমতি দেওয়া যাবে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না বলে জানান তিনি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর সোয়া ১২টায় মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি ঢাকা বিভাগে যে গণসমাবেশ করবে সেটার অনুমতির জন্য দলটির নেতারা ডিএমপি কমিশনারের সঙ্গে দেখা করেন। তারা সমাবেশের অনুমতি চেয়ে একটি আবেদন করেছেন।

মো. ফারুক হোসেন বলেন, আমরা লিখিত দরখাস্ত পেয়েছি, এখন সেটি বিবেচনা করে দেখবো অনুমতি দেওয়া যায় কি না। আমাদের যে গোয়েন্দা সংস্থা রয়েছে তাদের তথ্য বিশ্লেষণ করে দেখবো কোনো ধরনের ঝুঁকি রয়েছে কি না।

এদিকে, ডিএমপির সঙ্গে বৈঠক শেষে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেন, ‘নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ করার জন্য লিখিতভাবে আবেদন জানিয়েছি।

সেই বিষয়ে কথা বলার জন্য আজ ডিএমপিতে গিয়েছিলাম। তারা আমাদের আশ্বস্ত করেছে, ইন্টেলিজেন্স রিপোর্ট পাওয়ার পর যত দ্রুত সম্ভব অনুমোদনের বিষয়টি জানাবে।’

‘সেই সঙ্গে আমাদের তারা বিকল্প ভেন্যু খোঁজার পরামর্শ দিয়েছে। আমরা বলেছি— দলের শীর্ষ নেতাদের সঙ্গে পরামর্শ করে জানাবো’- বলেন আব্দুস সালাম।

এসি/

 অরো পড়ুন:

৪৫ ফায়ার ফাইটার পেলেন রাষ্ট্রীয় পদক

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ