spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৭শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১২ই আশ্বিন, ১৪২৯বাংলা

গৃহকর্মীর কাছ থেকে টাকা ধার করতেন অমিতাভ বচ্চন !

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: কিছুদিন আগে এক সাক্ষাৎকারে নিজের এবং পরিবার সম্পর্কে অজানা অকল্পনীয় কিছু তথ্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন। অভিনেতা বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে পড়াশোনার সময় তিনি তার অভিনয়ের কোর্স মাঝপথে ছেড়ে দিয়েছিলেন। যেন দেশে ফিরে এসে তার বাবাকে সাহায্য করতে পারেন।

ভারতীয় চলচ্চিত্র শিল্পের অন্যতম কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। কয়েক দশক ধরে অভিনয়ে মুগ্ধতা ছড়িয়ে নিজের শক্তপোক্ত জায়গা তৈরি করেছেন তিনি। শুধু জনপ্রিয়তাই পেয়েছেন তা নয়, শূন্য থেকে শুরু করে হয়েছেন বিত্তবানদের একজন। তবে একসময় বিশাল অর্থসংকটে ভুগেছেন অমিতাভ বাচ্চান। তিনি এতটাই সংকটে ছিলেন যে, পরিবারের খরচ চালানো তার জন্য কষ্টকর হয়ে পড়েছিল! অভিষেক বলেন, ‘আমার পরিবার একটি কঠিন আর্থিক সময়ের মধ্য দিয়ে যাচ্ছিল। আমি শুধু অনুভব করেছি, ছেলে হিসেবে আমার উচিত বাবার সঙ্গে থাকা। যদিও আমি সেই সময় পরিবারকে আর্থিকভাবে সাহায্য করার যোগ্যতা অর্জন করতে পারিনি।’

অভিষেক তখন বোস্টনে ছিলেন। আর তার বাবা অর্থসংকটে। অমিতাভ জানেন না তিনি কীভাবে রাতের খাবার খাবেন। এক বেলা খেতে তাকে তার গৃহকর্মীদের কাছ থেকে টাকা ধার করতে হয়েছিল। অভিষেক কলেজ ছেড়ে দেশে ফিরে বাবার পাশে দাঁড়াতে চাইলে তিনি ছেলেকে পড়াশোনা চালিয়ে যেতে বলেন।

আরো পড়ুন:

শিল্পীর সম্মান মানে শিল্পের সম্মান : আঁখি আলমগীর

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ