spot_img
21 C
Dhaka

৬ই ডিসেম্বর, ২০২২ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

‘গলুই’ সিনেমা ঈদেই মুক্তি পাবে || অপপ্রচারে কান না দিতে বললেন পরিচালক

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ছবি ‘গলুই’। মুক্তির বিষয়টি ঠিক থাকলেও অপপ্রচার করা হচ্ছে, মুক্তি পাবে না সিনেমাটি। ‘গলুই’ সিনেমা নিয়ে এমন অপপ্রচারে বিব্রত পরিচালক এস এ হক অলিক। ‘গলুই’ সিনেমার শেষ মুহূর্তের কিছু কাজ সারতে বর্তমানে কলকাতায় অবস্থান করছেন অলিক। সেখান থেকে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, কে বা কারা ‘গলুই’ ঈদে মুক্তি পাবে না, এমন অপপ্রচার চালাচ্ছেন। যাতে সিনেমাটি হল বুকিংয়ের ক্ষেত্রে সমস্যায় পড়ে!

এ প্রসঙ্গে এস এ হক অলিক বলেন, ‘গলুই’র ব্যবসায়িক ক্ষতি করার জন্য সিনেমা পাড়া কাকরাইলে নানা অপপ্রচার চালানো হচ্ছে। কেউ কেউ বলছেন আমাদের সিনেমা ঈদে আসবে না! যেটা একেবারই মিথ্যা। আমাদের এরই মধ্যে হল বুকিং চলছে, হল মালিক ও দর্শকদের ব্যাপক আগ্রহ ‘গলুই’ নিয়ে। এটা ঈদের সিনেমা, ঈদেই আসবে। দর্শক যদি ‘গলুই’কে ভালোবেসে ফেলেন, শত চেষ্টা করেও কেউ এর ক্ষতি করতে পারবে না।

তিনি আরো বলেন, আমরা চাই ‘গলুই’ ছাড়াও ঈদের অন্য সিনেমা ‘শান’ বা ‘বিক্ষোভ’ও দর্শক দেখুক। একটা একটা করে সবগুলো সিনেমা যদি দর্শক দেখেন, তাহলে ইন্ডাস্ট্রিরই লাভ। একা আসলে কেউ কখনো ভালো থাকতে পারেন না।’ একই সঙ্গে ঈদের দিন প্রেক্ষাগৃহে এসে সপরিবারে ‘গলুই’ দেখারও আহ্বান জানিয়েছেন এই নির্মাতা।

২০২০-২১ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে সিনেমাটি। এটি শাকিব খান অভিনীত প্রথম অনুদানের সিনেমা। এই নায়কের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা পূজা চেরী।

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে সিনেমাটি নির্মিত হয়েছে। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল সদরঘাট এলাকায় এর শুটিং হয়েছে।

‘গলুই’তে শাকিব-পূজা ছাড়াও অভিনয় করছেন আলীরাজ, সুচরিতা, আজিজুল হাকিম ও সমু চৌধুরীসহ অনেকে। গানে কণ্ঠ দিয়েছেন হাবিব, কণা ও ইমরান।

আরো পড়ুন:

নতুন ফেলুদা ইন্দ্রনীল সেনগুপ্ত

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ