spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

গণভবনে প্রধানমন্ত্রীর সভাপতিত্বে আওয়ামী লীগের যৌথ সভা আজ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে দলের করণীয়, জেলা উপজেলা পর্যায়ে রাজনীতি জোরদার, বৈশ্বিক সংকটে করণীয় ও বিএনপির সরকারবিরোধী আন্দোলন মোকাবিলায় নিজেদের কর্মকৌশল নির্ধারণ করতে আজ শনিবার বৈঠকে বসছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের মুলতবি যৌথসভা দুপুর ১২টায় গণভবনে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুরোধ জানিয়েছেন।

এর আগে গত ৭ জানুয়ারি আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথ সভা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ঐ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সভাটি তখন মুলতবি করা হয়েছিল। আওয়ামী লীগের যৌথ সভাটি হচ্ছে গত ২৪ ডিসেম্বর দলের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে গঠিত নতুন কমিটির প্রথম বৈঠক।

আওয়ামী লীগের চার জন কেন্দ্রীয় নেতা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আজকের বৈঠকে নির্বাচনি গাইডলাইন দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দেশবিরোধী অপপ্রচার রোধ, বিএনপিসহ সরকারবিরোধীদের সম্ভাব্য আন্দোলন নিয়ে করণীয় কী সে বার্তাও দেবেন তিনি। বৈঠকে নির্বাচনকে সামনে রেখে প্রেসিডিয়াম সদস্যদের দায়িত্ব বণ্টন করা হতে পারে। এছাড়া জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে তৃণমূলের সম্মেলন শেষ করা, সংগঠনকে চাঙ্গা করা, অভ্যন্তরীণ কোন্দল নিরসন করার তাগিদ দেবেন প্রধানমন্ত্রী।

এম/ আই. কে. জে/

আরো পড়ুন:

যুক্তরাষ্ট্র থেকে রেমিট্যান্স প্রবাহ বেড়েছে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ