spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

খোলামেলা পোশাক : দুবাইয়ে পুলিশি জেরার মুখে উর্ফি

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: সোমবার উর্ফিকে আটক করে দুবাই পুলিশ। বেশ কিছুদিন আগে দুবাই ট্যুরে গেছেন মডেল অভিনেত্রী। তার সঙ্গে দেখা গেছে তার বন্ধুকে। কখনও বিচে কখনও আবার দুবাইয়ের নাইট লাইফ এনজয় করতে দেখা গেছে উর্ফিকে।

যে কারণে আবারও সংবাদের শিরোনাম হয়েছেন নতুন প্রজন্মের ভারতীয় মডেল-অভিনেত্রী উর্ফি জাভেদ। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, দুবাইয়ের উন্মুক্ত স্থানে খোলামেলা অবস্থায় ছবি তোলা ও ভিডিওচিত্র ধারণের জন্য তাকে পুলিশি জেরার মুখোমুখি হতে হয়েছে।

কোনো কোনো গণমাধ্যম জানাচ্ছে তাকে এ কারণে সোমবার (১৯ ডিসেম্বর) পুলিশ আটকও করে। তবে এর নির্ভরযোগ্য কোনো সূত্র নেই।

এরমাঝেই অভিনেত্রী জানান যে, অসুস্থ তিনি। ল্যারংজাইটিস হয়েছে তার। দুবাইয়ে চিকিৎসকের পরামর্শও নিয়েছেন তিনি। সুস্থ হতেই তার কেটে গেছে অর্ধেক ছুটি, এমনটাই জানিয়েছেন উর্ফি। কিন্তু এর মাঝেই নিজের ইনস্টাগ্রাম, ইউটিউবের জন্য শ্যুট করতে গিয়ে বিপাকে পড়লেন উর্ফি।

উর্ফির এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘তার বানানো একটি পোশাক পরে ইনস্টাগ্রামের জন্য শ্যুট করছিলেন অভিনেত্রী, যা দুবাই পুলিশের মতে একটু বেশিই খোলামেলা। যদিও সেই পোশাক নিয়ে দুবাই পুলিশের কোনও আপত্তি নেই।

তাদের আপত্তি যে জায়গায় উর্ফি এই পোশাক পরে শ্যুট করছিলেন, সেটি একটি ওপেন এরিয়া। সেখানে ঐ পোশাক পরার বা শ্যুট করার অনুমতি নেই। তাকে আটক করে ইতিমধ্যে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

বিশেষ সূত্রের খবর, দুবাইয়ের লোকাস পুলিশ উর্ফিকে জিজ্ঞাসাবাদ করছে। সেই কারণে সম্ভবত তার ভারতে ফেরার টিকিট ক্যানসেল করা হতে পারে।

এসি/

আরো পড়ুন:

২১ বছর পর ‘মিসেস ওয়ার্ল্ড’ এখন ভারতীয় নারীর দখলে

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ