spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩০শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯বাংলা

কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব হাসির রাজা হয়েই থাকবেন

- Advertisement -

বিনোদন ডেস্কসুখবর বাংলা: ভারতীয় কমেডিয়ান-অভিনেতা রাজু শ্রীবাস্তব ছিলেন হাসির জাদুকর। তিনি স্টেজে এসে দাঁড়ালেই দর্শকদের মুখে হাসি ফুটে উঠত।

দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ শোয়ের রানার-আপ ছিলেন রাজু। সেই শোতে ‘দ্য কিং অব কমেডি’ খেতাব পেয়েছিল তিনি। তার হাস্যরসের খ্যাতি দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল। অভিনেতার ‘গজোদর ভাইয়া’ চরিত্র অত্যন্ত জনপ্রিয়।

টানা ৪১ দিন মৃত্যুর সঙ্গে লড়ে মারা গেলেন রাজু শ্রীবাস্তব।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে দিল্লির এমসে হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন এ শিল্পী।

গেল ১০ আগস্ট জিম করার সময় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন এই কৌতুকশিল্পী। এরপর তাকে ভর্তি করা হয় দিল্লির এমস হাসপাতালে। নেয়া হয় আইসিইউতে। পরবর্তীতে রাখা হয় লাইফ সাপোর্টে। সেখানেই এতদিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

গেল সপ্তাহে রাজুর পরিবার জানায় তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে ছিল। তবে গত কয়েক দিন ধরেই পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছিল।

১৯৬৩ সালে কানপুরের একটি মধ্যবিত্ত পরিবারে জন্ম রাজুর । ৫৮ বছর বয়সী এই কৌতুক অভিনেতার মৃত্যুতে শোক জানিয়েছেন ভারতের বিভিন্ন মহলের গোষ্ঠীরা। ১৯৮০ সালে হিন্দি সিনেমার মধ্য দিয়ে তার কৌতুক অভিনয়ের ক্যারিয়ার শুরু হয়।

ছোট ছোট অভিনয়ের মাধ্যমেই মন জয় করে  নিয়েছিলেন এই অভিনেতা। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একে একে অভিনয় করেছেন বিভিন্ন স্টেজে। করেছেন বেশকিছু রিয়েলিটি শো।

অভিনয়ের পাশাপাশি রাজনীতির আঙিনাতেও হাজির হয়েছেন তিনি। ২০১৪ সালে ভারতের লোকসভার ভোটে কানপুর থেকে সমাজবাদী পার্টির প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। সেই বছরই দল বদলে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন রাজু শ্রীবাস্তব ।

এসি/

আরো পড়ূন:

আকবরের পা কাটা হয়নি, চিকিৎসা চলছে: স্ত্রী কানিজ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ