spot_img
23 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

কোটিপতিদের বিয়ে করছেন বলিউডের নায়িকারা! লোভ না অন্যকিছু?

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: নায়িকাদের ব্যক্তিজীবন নিয়ে সবারই কৌতুহল থাকে। তবে তাদের বিয়ে ও স্বামী নিয়ে জানার আগ্রহ আরো বেশী। অনেকেরই সুন্দরী নায়িকাদের বিয়ে করার শখ থাকে। তবে চাইলেই তো কোনো নায়িকাকে বিয়ে করা যায় না! তাদেরও থাকে বাড়তি কিছু চাওয়া-পাওয়া। তাই কখনো ধনী ব্যবসায়ী, আবার কখনো সহঅভিনেতাদের সাথেই বিয়ের পিঁড়িতে বসেন তারা। চলুন দেখে নেওয়া যাক কোন কোন নায়িকারা কাকে কাকে বিয়ে করেছেন!

শিল্পা শেঠি
বিখ্যাত ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠি। জানা গেছে রাজ কুন্দ্রার মোট সম্পত্তির পরিমাণ ৫৫০ মিলিয়ন ডলার। এমনকি উপহার হিসেবে দ্বিতীয় স্ত্রী শিল্পাকে রাজ একটি বিলাসবহুল বাংলোও দিয়েছেন। যেখানে ফ্ল্যাট থেকে শুরু করে অনেক বিলাসবহুল সামগ্রী রয়েছে।

বিদ্যা বলান
বলিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা বালান সিদ্ধার্থ রায় কাপুরের তৃতীয় স্ত্রী। সিদ্ধার্থ রায় কাপুর ইউটিভি মোশন পিকচার্সের প্রধান প্রযোজক। ২০১২ সালে তাদের বিয়ে হয়।

জুহি চাওলা
বলিউড ক্যারিয়ারে এক সাথে অনেকগুলো ব্যবসা সফল সিনেমা করেছেন জুহি চাওলা। ১৯৯৫ সালে তার গোল্ডেন ক্যারিয়ার থেকে ব্রেক নিয়ে দ্বিতীয় স্ত্রী হিসেবে জয় মেহেতাকে বিয়ে করেন। জয় অত্যন্ত সুপরিচিত একজন ব্যবসায়ী। তিনি বিভিন্ন স্থাবর-অস্থাবর সম্পত্তির মালিক।

অসিন দক্ষিণী 
বলিউডের বেশ কিছু সিনেমাতে অভিনয় করে ক্যারিয়ারে তেমনভাবে ডানা মেলে ধরতে পারেননি অসিন দক্ষিণী। ২০১৬ সালে মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করে বলিউডকে বিদায় জানিয়েছিলেন তিনি। জানা গেছে, তার স্বামী রাহুলের মোট সম্পত্তির পরিমাণ ১,৪৫০ কোটি টাকা।

সোনম কাপুর
বলিউডের অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরের সুদীর্ঘ ক্যারিয়ার না থাকা সত্ত্বেও ২০১৮ সালে লন্ডনের প্রতিষ্ঠিত ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেছেন। আনন্দের মোট সম্পত্তির পরিমাণ ৪,৭৭৩ কোটি টাকা।

এসি/ আইকেজে /

আরো পড়ুন:

তানহা-হান্নানের ‘চুপি চুপি ভালোবাসা’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ