spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২রা অক্টোবর, ২০২২ইং, ১৭ই আশ্বিন, ১৪২৯বাংলা

কেবিসি ১৪ সিজনের প্রথম কোটিপতি গৃহবধূ কবিতা চাওলা

- Advertisement -

বিনোদন ডেস্কসুখবর বাংলা: ভারতের ছোট পর্দার জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ এর সিজন ১৪ চলছে। এই শো-এর সবথেকে বড় আকর্ষণ বিগ বি অমিতাভ বচ্চনের সঞ্চালনা।

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে কেবিসি এর সঞ্চালক অমিতাভ বচ্চন প্রতিযোগীতায় অংশগ্রহনকারী সকল প্রতিযোগীদের সাহস জুগিয়ে দর্শকদের মুগ্ধ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছেন এই গেম শো কে ।

‘কেবিসি’-র সিজন ১৪ শুরুর প্রায় এক মাস কাটার পর মিলল ‘কেবিসি’-র এই সিজনের প্রথম কোটিপতি। ভারতের মহারাষ্ট্রের কোলহাপুরের গৃহবধূ কবিতা চাওলা জিতলেন এক কোটি টাকা। চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আসা এক প্রোমোতে দেখা যাচ্ছে, বিগ বি-এর মুখোমুখি হট সিটে বসে রয়েছেন কবিতা চাওলা।

আর উৎসাহের সঙ্গে অমিতাভ বচ্চন চিৎকার করে তাকে বলছেন- ‘এক কোটি’। এ কথা শুনে কবিতাও আনন্দে চিৎকার করে উঠেন। উপস্থিত দর্শকরা উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকেন। এরপর বিগ বি কবিতার সামনে ১৭ নম্বর প্রশ্নটি ছুঁড়ে দেন, যেটি পারলে এই প্রতিযোগী জিতবেন ৭.৫ কোটি টাকা। এখন দেখার বিষয় কবিতা শেষ প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেন কি না। আগামী সপ্তাহে দর্শকরা কবিতা চাওলার এই পর্ব দেখতে পাবেন।

এবারের সিজনে অত্যন্ত প্রতিভাবান ও বুদ্ধিমান প্রতিযোগীরা অমিতাভ বচ্চনের গেম শোতে অংশগ্রহণ করেছেন। তবে এখন পর্যন্ত মাত্র কয়েকজন প্রতিযোগীই ৭৫ লাখ টাকার প্রশ্ন খেলে এগিয়ে যেতে সক্ষম হয়েছেন। কবিতার আগে কেরালার চর্মরোগ বিশেষজ্ঞ অনু আন্না ভার্গিস, এক কোটির প্রশ্ন অবধি পৌঁছেছিলেন। তবে তিনি এই প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি।

এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মাত্র দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন মহারাষ্ট্রের গৃহবধূ কবিতা চাওলা। তবে নতুন নতুন তথ্য জানার ও পড়ার শখ তার বরাবরের। ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে আসা তার বরাবরের স্বপ্ন ছিল। শেষমেশ সেই স্বপ্ন পূরণ হয়েছে। বাবা ও ছেলের সঙ্গে মুম্বাইতে গিয়েছিলেন তিনি। তবে পরিবারের বাকিদের এখনও অবধি সুখবর দেননি কবিতা। একেবারে সামনে থেকেই সবাইকে চমক দেবেন বলে এই সিদ্ধান্ত তার।

এসি/

আরো পড়ূন:

বাঁশরীতে আজ গাইবেন কেকা দৃষ্টি শর্মা এবং শুভ কর্মকার

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ