spot_img
22 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

কেন সবুজ নেটের শাড়ি আর ভারী জুয়েলারির সাজে আনুশকা ?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: একদিকে দীপাবলি, তারই সঙ্গে রবিবার টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে স্বামী বিরাট কোহলির অসাধারণ ইনিংস। সব মিলিয়ে ক্লাউড নাইনে অনুষ্কা। কলকাতার পাঁচতারা হোটেলে দীপাবলির বিশেষ দিন কাটালেন বলিউড তারকা অভিনেত্রী অনুষ্কা শর্মা ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সবুজ নেটের শাড়ি ও ভারী জুয়েলারির সাজে একাধিক ছবি। আর সেগুলো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গত কয়েকদিন ধরেই কলকাতা ও তার আশপাশে ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং করছেন আনুশকা শর্মা। সেই সূত্রে দীপাবলিতেও কলকাতার হোটেলে ছোট্ট মেয়ে ভামিকাকে নিয়ে রয়েছেন তিনি। এদিন ছুটি ও বিশেষ দিন হোটেলেই কাটিয়েছেন আনুশকা।

জানা গেছে, হোটেলের পুলসাইডে পার্টি দিয়েছিলেন অনুষ্কা শর্মা। শুধু দীপাবলির পার্টি নয়, মনে করা হচ্ছে ভারত-পাকিস্তান ম্যাচে রবিবার বিরাট কোহলির অসামান্য পারফরম্যান্স উদযাপনও ছিল এই পার্টির কারণ। স্বামীর দুর্দান্ত খেলা ও ভারতের জয়কেও একইসঙ্গে সেলিব্রেট করেছেন নায়িকা।

কিন্তু সবটাই হয়েছে কড়া নিরাপত্তার মধ্যে। বাইরে থেকে বোঝার কোনো উপায় ছিল না। পার্টিতে ঝুলন গোস্বামীকেও আমন্ত্রণ জানিয়েছিলেন নায়িকা। তবে তিনি দিল্লিতে থাকায় পার্টিতে উপস্থিত হতে পারেননি।

এসি/

আরো পড়ুন:

মাতৃত্ব সৃষ্টিকর্তার পরম উপহার: মার্কিন তারকা কিম কার্দেশিয়ান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ