spot_img
26 C
Dhaka

১লা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯বাংলা

কেন ‘বিগবস’ থেকে সরে যাচ্ছেন সালমান খান?

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর ডটকম: ভারতের অন্যতম জনপ্রিয় নন ফিকশন টেলিভিশন অনুষ্ঠান বিগবস। চলছে বিগবসের ১৬তম সিজন । প্রতিদিনই প্রতিযোগিরা নিত্যনতুন কাণ্ড-কারখানায় লাইমলাইটে। শোয়ের অন্যতম সঞ্চালক সালমান খান। তবে শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি সালমানের সঙ্গে যাবতীয় সম্পর্ক ঘুচতে চলেছে বিগবসের।

তার বদলে নাকি আসতে চলেছেন নতুন সঞ্চালক। কে তিনি? গুঞ্জন বলছে, যিনি আসছেন তার সঙ্গেও নাকি বিগবসের সম্পর্ক বেশ পুরনো। তিনি আর কেউ নন, পরিচালক করণ জোহর।

কেন সরে যাচ্ছেন সালমান?

প্রশ্ন হলো এতদিন ধরে বিগবসকে নিজের কাঁধে টেনে নিয়ে গেলেও হঠাৎ কেন বিগবস ছাড়ছেন সালমান? সূত্র জানাচ্ছে, সালমান খানের সঙ্গে নাকি চুক্তি শেষ নির্মাতাদের।

সে কারণেই নতুন সঞ্চালক নিয়ে এগুতে চাইছেন তারা। কয়েক মাস আগেই ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন সালমান খান। ওই সময়েও সঞ্চালনার দায়িত্বে নিয়েছিলেন করণ জোহর।

বিগবস ওটিটির প্রথম সিজনও সঞ্চালনা করেছিলেন করণ জোহর। সঞ্চালক হিসেবে সাফল্য আগেই পেয়েছেন করণ জোহর। তার শো ‘কফি উইথ করণ’ বেশ জনপ্রিয়।

প্রসঙ্গত, শুরু থেকেই এই সিজনকে নিয়ে বিতর্ক চলছে। এ সিজনে দেখা যাচ্ছে সাজিদ খানকে। সেই সাজিদ খান, যার বিরুদ্ধে বিভিন্ন সময়ে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন বহু অভিনেত্রী।

এছাড়াও টিনা দত্ত ও সৃজিতাদের টক্করও বেশ জমে উঠেছিল। একদিকে যখন সালমানের বিগবস ছাড়া নিয়ে চলছে জোর আলোচনা তখন এ নিয়ে কার্যত নীরব সালমান। বরং তিনি ব্যস্ত ছবি নিয়ে। এ বছর বেশ কিছু ছবি মুক্তি পাচ্ছে তার। অন্যদিকে তার ও পূজা হেগড়ের ‘প্রেম’ নিয়েও চলছে জোর আলোচনা।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

নদীপথে বাংলাদেশ-ভারত দীর্ঘ যাত্রায় প্রমোদতরী ‘গঙ্গা বিলাস’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ