spot_img
26 C
Dhaka

১লা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯বাংলা

কেন পুরুষদের ঘৃণা করেন মধুমিতা?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের কাজের প্রতি সবসময়ই সিরিয়াস থাকেন এই অভিনেত্রী। যে কাজটাই করেন না কেন, মনোযোগ দিয়ে করেন। তবে কাজের বাইরে মাঝে মধ্যেই সমালোচনার শিকার হন মধুমিতা।

ব্যক্তিগত জীবনে অনেক টানাপড়েন দেখেছেন এই অভিনেত্রী। সংসার জীবনও টেকেনি খুব বেশিদিন। বিয়ের খবর সামনে না আসলেও বিচ্ছেদের খবর পায় এই দম্পতির ভক্ত-অনুরাগীরা। তার পর থেকেই ক্যারিয়ারেই মনোনিবেশ করেছেন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরুষদেরকে ঘৃণা করেন বলে জানিয়েছেন মধুমিতা।

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান মধুমিতা। এই নাটকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তিনি এতোটাই পরিচিতি পেয়েছেন যে, মধুমিতার বদলে অধিকাংশ ভক্ত এখনো তাকে পাখি বলেই সম্বোধন করে। এরপর বড় পর্দায়ও নাম লেখান তিনি।

আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘দিলখুশ’। রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় এতে তিনি অভিনয় করেছেন সোহম মজুমদারের সঙ্গে। এই সিনেমা মুক্তির আগে কলকাতার একটি অনলাইনের মুখোমুখি হয়েছিলেন মধুমিতা।

সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আমি প্রচুর কাজ করতে চেয়েছিলাম। নিজেকে সারাক্ষণ ব্যস্ত রাখতে চেয়েছিলাম। তেমনটাই হচ্ছে। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে কাজ করছি। তবে মুড়িমুড়কির মতো সবই এক ধরনের কাজ করছি না। বিভিন্ন ধরনের কাজ করছি, সেটাই ভালো লাগছে।

মধুমিতাও কী মুম্বাইয়ের সিনেমা করার প্রস্তুতি নিচ্ছেন? এমন প্রশ্নে অভিনেত্রীর ভাষ্য, “আমি নিজেকে সব দিক থেকে তৈরি করার চেষ্টা করছি। নিজে খুব একটা কোথাও চেষ্টা করছি না। তবে হ্যাঁ, বাইরে থেকে যদি তেমন কোনও সুযোগ আসে পছন্দ হলে ঝাঁপিয়ে পড়ব।

একটা হিন্দি কাজও হওয়ার কথা। ‘দিলখুশ’ মুক্তি পাওয়ার পরই যাব কথা বলতে। নিজেকে এমনভাবে তৈরি করতে চাই, যাতে সব জায়গা থেকে সুযোগ আসে।”

এখনো সিঙ্গেল কিনা এমন প্রশ্নে মধুমিতার উত্তরটা ছিলো অপ্রত্যাশিতই। অভিনেত্রী বললেন, ‘আমি কাজের সঙ্গে কমিটেড। আর বিশ্বাস করুন, আই হেট ম্যান (আমি পুরুষদের ঘৃণা করি)।’

২০১৭ সালে ‘পরিবর্তন’ নামের একটি সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মধুমিতার। তবে তিনি পুরোদমে সিনেমায় এসেছেন ২০২০ সালের ‘লাভ আজ কাল পরশু’ দিয়ে। এরপর তাকে ‘চিনি’, ‘টেংরা ব্লুজ’ প্রভৃতি সিনেমায় দেখা গেছে।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

ইংরেজিতে কী ভুল করলেন, যে কারণে ট্রলের শিকার শুভশ্রী!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ