spot_img
25 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

কেন ‘পাঠান’ নিয়ে প্রশ্ন করতেই রেগে আগুন আব্রাহাম?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: সম্প্রতি এক ব্র্যান্ডের প্রচারে অংশ নিয়েছিলেন জন। সেখানে সাংবাদিকরা পাঠান নিয়ে প্রশ্ন করতেই রীতিমতো রেগে যান তিনি। শুধু রাগলেনই নয়। অনুষ্ঠান শেষ হওয়ার আগে দুম করে বেরিয়ে গেলেন। জনের এমন ব্যবহারে একেবারে তাজ্জব সবাই।

হঠাৎ কেন এমন করলেন অভিনেতা, তা অবশ্য স্পষ্ট হয়নি। তবে নিন্দুকরা বলছেন, পাঠান নিয়ে সমস্ত লাইমলাইট শাহরুখ ও দীপিকা কেড়ে নিচ্ছেন বলে নাকি একটু হতাশ জন। আর সেই কারণেই নাকি জনের এমন ব্যবহার!

মুক্তির আগে বিতর্কের কেন্দ্রবিন্দুতে শাহরুখ খানের পাঠান। পাঠান সিনেমার ট্রেলার মুক্তি পেতেই শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের পাশাপাশি নজর কেড়েছেন জন আব্রাহামও। সুঠাম শরীর নিয়ে জন যে এই সিনেমায় কামান দেখাবেন তার ইঙ্গিত পাওয়া গিয়েছে ট্রেলারেই।

ছবিটিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন জন। কিন্তু এত কিছুর পরেও পাঠান নিয়ে মনে হয় খুব একটা খুশি নন জন নিজে। তাই তো ইদানিং পাঠান সিনেমায় প্রসঙ্গ উঠলেই একেবারে এড়িয়ে যাচ্ছেন জন।

জানা গেছে, এই অনুষ্ঠানে এক সাংবাদিক শুধু জনকে জিজ্ঞেস করেছিলেন, পাঠান ছবিতে কী শাহরুখকে আপনি ফিটনেস টিপস দিয়েছিলেন? সাংবাদিকের এই প্রশ্ন শুনে নাকি রীতিমতো কড়া চোখে তাকিয়েছিলেন জন। তারপর আচমকা অনুষ্ঠান থেকে বেরিয়ে যান।

আগামী ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে শাহরুখের কামব্যাক সিনেমা পাঠান। সিনেমাটি নিয়ে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। ছবির বেশরম রং গান নিয়ে আপত্তি তোলা হয়েছে।

নায়িকা দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি পরা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। টুইটারে ট্রেন্ডিং হয়েছে বয়কট পাঠান। জানা গেছে, পাঠানের মোট ১০টিরও বেশি দৃশ্যে কাঁচি চালাতে চলেছে সেন্সর বোর্ড। সিনেমার বেশ কিছু সংলাপে বদল আনার কথা বলা হয়েছে।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

শাকিরার নতুন মিউজিক ভিডিও রেকর্ডের পাহাড় গড়ছে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ