spot_img
21 C
Dhaka

৩০শে জানুয়ারি, ২০২৩ইং, ১৬ই মাঘ, ১৪২৯বাংলা

কেন ক্ষমা চাইলেন শাহরুখ খান!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: দীর্ঘ ৪ বছর পর বড় পর্দায় আসছে শাহরুখ খানের সিনেমা। বহুল প্রতীক্ষিত ‘পাঠান’সিনেমা মুক্তির আর পুরোপুরি দুই দিনও বাকি নেই।

কিন্তু এরইমধ্যে সিনেমাটি নিয়ে তুমুল হইচই চলছে। নানা বিতর্ক এড়িয়ে মুক্তির আগেই পরিসংখ্যান বলছে, এখনও পর্যন্ত ফার্স্ট ডেতে ‘পাঠান’ দেখার জন্য ২ লাখ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, প্রায় ৩৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ইতোমধ্যেই।

এমন আবহে ভক্ত-অনুরাগী বিশেষকরে ‘পাঠান’ফ্যানদের কাছে ক্ষমা চাইলেন শাহরুখ। কারণ ‘পাঠান’ মুক্তি উপলক্ষে কোনো প্রচারে যোগ দিচ্ছেন না তিনি। সরাসরি সামনে আসেননি দীর্ঘ সময়। আর ভক্তদের এভাবে অপেক্ষা করিয়ে রাখার জন্য ক্ষমা চাইলেন তিনি।

যদিও টুইটারে ‘আস্ক মি এনিথিং’ পর্বে যোগ দিয়ে নানান প্রশ্নের উত্তর দিয়ে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছেন শাহরুখ।

তবে ভক্তদের মন রক্ষায় রোববার (২২ জানুয়ারি) রাতে মান্নাতের ছাদে এসে চমকে দেন এসআরকে। তাকে একনজর দেখতে ভিড় জমায় অসংখ্য মানুষ। গাড়ি আটকে যায় মান্নাতের সামনের রাস্তায়।

এ সময় হাত নেড়ে চিরচেনা পোজে হাসিমুখে ভক্তদের হৃদয়ে ভালোবাসা ছড়িয়ে দেন শাহরুখ। এর পরেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্ষমা চেয়ে নেন কিং খান।

অভিনেতা টুইটারে লেখেন, ‘সকলকে ধন্যবাদ এমন এক রবিবাসরীয় সন্ধ্যার জন্য। তবে ক্ষমা চাচ্ছি। আপনারা পাঠানের টিকিট বুক করুন। এরপর সেখানে আপনাদের সঙ্গে আমার দেখা হচ্ছে। ’

উল্লেখ্য, ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’। এতে শাহরুখ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

এসি/ আই.কে.জে/

আরো পড়ুন:

নীল সিনেমা সম্পর্কে যা জানালেন সানি লিওন

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ