spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩রা অক্টোবর, ২০২২ইং, ১৮ই আশ্বিন, ১৪২৯বাংলা

কাতার বিশ্বকাপ দেখা যাবে বাংলাদেশের যে চ্যানেলে

- Advertisement -

ক্রীড়া প্রতিবেদক, সুখবর বাংলা: কাতার বিশ্বকাপের আর খুব বেশি সময় বাকি নেই। এই বিশ্বকাপ বাংলাদেশে সম্প্রচারের স্বত্ব কিনে নিয়েছে টি স্পোর্টস। আগামী ২০ নভেম্বর শুরু হবে ফিফা ফুটবল বিশ্বকাপ। মধ্যপ্রাচ্যের মাটিতে হতে যাওয়া প্রথম বিশ্বকাপের প্রতিটি খেলা সরাসরি দেখা যাবে দেশের প্রথম স্পোর্টস চ্যানেলটিতে।

শুধু খেলা সম্প্রচারই নয়। এর পাশাপাশি চ্যানেলটির বিশ্বকাপ আয়োজনে থাকবে আরও চমক। চ্যানেলটির আয়োজনগুলোয় যোগ দেবেন ইউরোপ ও লাতিন আমেরিকার বিভিন্ন দেশের হয়ে বিশ্বকাপ খেলা সাবেক ফুটবলাররা।

টি স্পোর্টসের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক এই বিষয়ে জানান, ‘ফুটবল বিশ্বকাপ নিয়ে বাংলাদেশে এর আগেও বিভিন্ন অনুষ্ঠান হয়েছে। কিন্তু আমাদের ভাবনা এবার একেবারেই আলাদা। আন্তর্জাতিক বিভিন্ন স্পোর্টস চ্যানেলের সঙ্গে পাল্লা দেয়ার মতো অনুষ্ঠান নির্মাণ করতে চাই আমরা। সেভাবেই সব পরিকল্পনা হয়েছে। আশা করি টি স্পোর্টসের দর্শকরা গর্ব করার মতো অনুষ্ঠান পাবে।’

শোয়ের পাশাপাশি সেলেব্রিটি, ফুটবল ফ্যান ও টি স্পোর্টসের দর্শকদের নিয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান আয়োজন করা হবে। বিশ্বকাপের তরতাজা সব খবর নিয়ে সাজানো হবে বিশ্বকাপ বুলেটিন।

এ প্রসঙ্গে ইশতিয়াক সাদেক বলেন, ‘বিশ্বকাপ তো আমার দৃষ্টিতে পুরো পৃথিবীর জন্যই উৎসব। গোটা দুনিয়ার মানুষ সব ধরনের বৈষম্য ভুলে বিশ্বকাপের প্রতিটি মুহুর্ত উদযাপন করে। টি স্পোর্টসের পর্দায় সম্ভাব্য সবকিছু আমরা তুলে ধরতে চাই। সেজন্য গত কয়েক মাস ধরেই আমরা পরিকল্পনা করছি। আশা করি দারুণ কিছু হবে।’

আগামী ২০ নভেম্বর শুরু হবে ফুটবল বিশ্বকাপের ২২তম আসর। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে আসরের।

আরো পড়ুন:

টিভিতে দেখুন আজকের খেলা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ