spot_img
25 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

কাতার বিশ্বকাপ: এবার মরুর বুকে ঝড় তুলবেন শাকিরা

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: মরুর বুকে ঝড় তুলবে শাকিরা। কলম্বিয়ান গায়িকা শাকিরা ছাড়া যেন ফুটবল বিশ্বকাপ একবারেই জমে ওঠে না। তাই চতুর্থবারের মতো আবারও ফুটবলের উদ্বোধনী মঞ্চ কাঁপাতে যাচ্ছেন তিনি।

এবারের বিশ্বকাপ ফুটবল উদ্বোধন করা হবে কাতারে। এটি যেমন একটি চমক, তেমনি ফুটবল বিশ্বে শীতকালীন বিশ্বকাপ এবারই প্রথম দেখবে বিশ্ববাসী।

ইতোমধ্যেই রিলিজ হয়েছে এবারের ফিফা বিশ্বকাপ ফুটবলের টাইটেল মিউজিক ‘লাইট দ্য স্কাই’। যাতে কোমর দোলাতে দেখা গেছে কানাডিয়ান ও বলিউড বিখ্যাত অভিনেত্রী নোরা ফাতেহিকে।

প্রতিবারই বিশ্বকাপ ফুটবল নিয়ে দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা কাজ করে। এ উন্মাদনা আরও বেড়ে যায় যদি বিশকাপ ফুটবলের অনুষ্ঠানে শাকিরার গান থাকে।

এর আগে ফুটবল বিশ্বকাপে শাকিরার গাওয়া গান ২০০৬ সালে হিপস ডোন্ট লাই এবং ব্যাম্বু, ২০১০ সালে ওয়াকা ওয়াকা এবং ২০১৪ সালে লা লা লা লা লা গানগুলো সারাবিশ্বে জনপ্রিয়তা পেয়েছিল। আশা করা হচ্ছে, এবারের গানটিও সারাবিশ্বে ভক্তদের মনে ঝড় তুলবে।

ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানে কাতারের মরুর বুকে পপস্টার শাকিরার সঙ্গে মঞ্চ কাঁপাবেন সংগীত শিল্পী ডুয়া লিপা। জেন-ওয়াইদের অতিপ্রিয় কোরিয়ান পপ ব্যান্ড বিটিএসও পারফর্ম করবে বলেও আশা করা হচ্ছে।

তবে সেই অনুষ্ঠানে ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহির অংশগ্রহণ থাকবে কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে আশা করা হচ্ছে, ১৮ ডিসেম্বর ক্লোজিং সিরিমনিতে পারফর্ম করতে পারেন নোরা।

জনপ্রিয় এসব তারকার পাশাপাশি ব্ল্যাক আইড পিয়াস, জে ব্যভলিন ও বিখ্যাত নাইজেরিয়ান সংগীত শিল্পী প্যাট্রিকেও পারফর্ম করতে দেখা যেতে পারে উদ্বোধনী মঞ্চে। খুব শিগগিরই চূড়ান্ত শিল্পীদের তালিকা তৈরি করবে ফিফা।

আগামী ২০ নভেম্বর কাতারে শুরু হতে চলেছে এ বছরের বিশ্বকাপ ফুটবল। আর মাত্র ১১ দিন। বিশ্বের সবাই মুখিয়ে আছে ফুটবলের এই মনোমুগ্ধকর উদ্বোধনী অনুষ্ঠান দেখার জন্য।

সূত্র: মারকা, টিভি নাইন বাংলা

এম/

আরো পড়ুন:

আইটেম গান নিয়ে ৪ বছর পর মালাইকা অরোরা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ