spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

যোগব্যায়ামে কয়েক সেকেন্ডেই হবে নারীর অর্গাজম!

- Advertisement -

লাইফস্টাইল ডেস্ক, সুখবর ডটকম: মিলনের চরম মুহূর্তের স্বর্গীয় সেই অনুভূতি পেতে কত কসরতই না করতে হয় যুগলকে। কিন্তু এস্তোনিয়ার এক যোগব্যায়ামের শিক্ষক দাবি করেছেন, কেবল ইচ্ছাশক্তি ব্যবহার করে সঙ্গমের চরম পর্যায়ে পৌঁছে যাওয়ার কৌশল রপ্ত করেছেন তিনি। আর তা-ও মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে!

যৌন উত্তেজনার চরম পর্যায়কে বলা হয় ‘অর্গাজম’। পুরুষ ও নারীর শরীরে প্রক্রিয়াটি কিছুটা আলাদাভাবে হলেও, মোটামুটি এই প্রক্রিয়াকে যৌন সুখানুভূতির সর্বোচ্চ প্রকাশ হিসেবেই দেখা হয়।

এমনকি গোটা বিষয়টিতে তার কোনো শয্যাসঙ্গী কিংবা যৌন উত্তেজক বস্তুর প্রয়োজন পড়ে না।

৩৩ বছর বয়সী ক্যারোলিন সারস্কির বলেন, ‘আমি “ভাজাইনিসমাস” নামে এক ব্যাধিতে আক্রান্ত। এই রোগে যোনির পেশি কঠিন হয়ে যায়। ফলে মিলনের সময় প্রবল যন্ত্রণা হতো। এই সমস্যা থেকে রেহাই পেতে দীর্ঘদিন যোগসাধনার মাধ্যমে এ ক্ষমতা গড়ে তুলেছি। আসলে ‘অর্গাজমিক এনার্জি’ বাড়াতে নারীদের নিজস্ব বিশেষ কিছু ক্ষমতা থাকে।’

একটি ভিডিওতে দ্রুত অর্গাজমের ভিডিও প্রকাশ করেছেন নামকরা এই যোগব্যায়াম প্রশিক্ষক। ক্যারোলিনের কনসালটেশন পেতে প্রতি আধ ঘণ্টায় গুনতে হয় ৬০ পাউন্ড!

⇒ বিজ্ঞান কী বলছে-

সেক্স স্টাডিজে যে স্কেল ব্যবহার করা হয়, তা ব্যবহার করে দেখা গেছে স্বাভাবিক ছন্দে যে অর্গাজম হয়, ক্যারোলিনের পদ্ধতিতে সেই অর্গাজমের ‘সুখ’ একই। এ ছাড়াও তার হরমোন ক্ষরণও পরীক্ষা করেন বিজ্ঞানীরা।

মনোবিজ্ঞানী জেমন ফওস বলেন, একটি বিশেষ মেনস্ট্রুরাল পর্যায়ে রয়েছেন ক্যারোলিন। অর্গাজম নিয়ে ক্যারোলিনের দাবির গোটা বিষয়টি সত্যি হতে পারে। তবে বিষয়টি নিশ্চিত হতে আরও গবেষণা প্রয়োজন।

এমএইচডি/

আরও পড়ুন:

দাম্পত্যের ৯০ বছর পার করে আবার বিয়ের পিঁড়িতে …

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ