spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৭ই অক্টোবর, ২০২২ইং, ২২শে আশ্বিন, ১৪২৯বাংলা

কত সম্পত্তির মালিক ক্যাটরিনা কাইফ?

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: ক্যাটরিনা কাইফ, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি বিয়ে পিঁড়িতে বসেছেন তিনি। বর বলিউড অভিনেতা ভিকি কৌশল। শনিবার বিয়ের পর প্রথম জন্মদিন ছিল ক্যাটরিনার। তাই এই জন্মদিনে একটু বেশিই খুশি বলিউডের ‘বার্বি ডল’ ক্যাটরিনা কাইফ। দেখতে দেখতে ৩৯ বছরে পা দিলেন বি-টাউনের এই সুন্দরী। যত বছর এগিয়েছে, ততই যেন মোহময়ী হয়ে উঠেছেন ‘ক্যাট’। ১৯৮৩ সালের ১৬ জুলাই হংকংয়ে জন্ম ক্যাটরিনার। এরপর পরিবারের সঙ্গে লন্ডনে চলে যান। রুপালি পর্দায় দ্যুতি ছড়ানোর আগে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন লাখ লাখ পুরুষের হৃদয়ে ঝড় তোলা এই নায়িকা।

২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে ‘লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন’-এর জগতে হাতেখড়ি। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। তবে প্রথম ছবির ব্যর্থতা ক্যাটরিনাকে গ্রাস করতে পারেনি। পরের বছর ‘মল্লিশ্বরী’ নামে একটি তেলুগু ছবির পর ২০০৫ সালে ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’র হাত ধরে সাফল্যের হাসি ফোটে তার মুখে।

হিন্দি প্রায় বলতেই পারতেন না ক্যাটরিনা। এজন্য তাকে ক্যারিয়ারের শুরুতে ভুগতেও হয়েছিল। যদিও পরে হিন্দি শিখে হিন্দি ছবিরই সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নায়িকাদের মধ্যে জায়গা করে নেন তিনি। অপরূপ সৌন্দর্য, নাচ, পর্দায় উপস্থিতির জাদুতে রাতারাতি ভক্তকুলে সাড়া ফেলে দিলেও ক্যাটরিনার অভিনয় নিয়ে বিস্তর সমালোচনা চলে নানা মহলে। ক্যারিয়ারের শুরুর দিকে অক্ষয় কুমারের সঙ্গে একের পর এক সফল ছবি করেছেন ক্যাটরিনা। যার বদৌলতে জনপ্রিয়তা পায় দু’জনের রসায়ন।

তবে কোনও এক নায়কের সঙ্গে নিজেকে বেঁধে রাখেননি ক্যাটরিনা। অক্ষয় কুমারের পাশাপাশি শাহরুখ খান, সালমান খান, আমির খান ও রণবীর কাপুরের সঙ্গেও তার জুটি নজর কেড়েছে। বিশেষত, সালমান খানের সঙ্গে ক্যাটরিনার পর্দার রসায়ন আলাদা মাত্রা পেয়েছে বিগত বছরগুলোতে। পর্দার বাইরেও তাদের রসায়ন ঘিরে বিস্তর চর্চা হয়েছে। কিন্তু, কখনওই সে ব্যাপারে কেউ মুখ খোলেননি তিনি।

রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার ‘প্রেম কাহিনি’ও বলিপাড়ার অন্যতম চর্চার বিষয় ছিল। যদিও সেই প্রেমের পাখনা মেলেনি। চলতি বছর ঢাকঢোল পিটিয়ে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে রাজস্থানে গাঁটছড়া বেঁধেছেন ক্যাটরিনা। ভিকির সঙ্গে চুটিয়ে সংসার করার পাশাপাশি বলিউডে ছবির কাজ চালিয়ে যাচ্ছেন ক্যাটরিনা।

ছবির পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করেও এখন কোটি কোটি রুপির মালিক ক্যাটরিনা। ‘হিন্দুস্তান টাইমস’ সূত্রে খবর, ২০১৪ সালেই বিজ্ঞাপন প্রতি তিনি পাঁচ-ছয় কোটি রুপি পেতেন। ফোর্বস ইন্ডিয়ার দাবি, ২০২১ সালে ক্যাটরিনার মোট সম্পত্তির পরিমাণ ২০০ কোটি রুপি।

আরও পড়ুন:

দ্বিগুণ বেড়েছে ইলিশ উৎপাদন

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ