spot_img
26 C
Dhaka

১লা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯বাংলা

কত কোটি টাকা পেলেন মিকা, ১০ মিনিট গানের জন্য?

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: আম্বানি পুত্রের ‘বাগদান’ অনুষ্ঠানে গান করেন বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিং। রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে হয় অনন্ত-রাধিকার বাগদান অনুষ্ঠান। এরপর মুম্বাই ফেরেন জুটি। ঢোল-নাগরার তালে তালে আর মিকার গানে বাড়িতে প্রবেশ করেন অনন্ত-রাধিকা।

বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বাগদান সারলেন দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে। আম্বানিদের মুম্বাইয়ের বাসভবন ‘অন্তিলা’তেই বসেছিল এনগেমেন্টের গ্র্যান্ড আসর। সেখানে বসেছিল বলিউড তারকাদের মেলা।

রণবীর-আলিয়া থেকে শাহরুখ খান, সালমান খান, রণবীর কাপুর, জাহ্নবী কাপুর- কে ছিলেন না তালিকায়!

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিকার পারফরম্যান্সের একটি ভিডিও। সেখানে মিকার গানের তালে তালে নাচতে দেখা গেছে আম্বানি পরিবারকে।

বলিউডের অন্দরমহল সূত্রে খবর, ১০ মিনিটের এই পারফরম্যান্সের জন্য নাকি বিরাট দর হেঁকেছেন মিকা। আম্বানি পরিবার গায়ককে দিয়েছে দেড় কোটি টাকা। যদিও মিকার টিমের পক্ষ থেকে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য আসেনি।

উল্লেখ্য, রাধিকা মার্চেন্ট এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট এবং শায়লা মার্চেন্টের মেয়ে। রাধিকা একজন সুপ্রশিক্ষিত ভরতনাট্যম নৃত্যশিল্পী।

তিনি শ্রী নিভা আর্টসের গুরু ভাবনা ঠাকরের শিষ্য। ৮ বছর ধরে ভরতনাট্যমের তালিম নিয়েছেন। অনন্ত-রাধিকার সম্পর্কে আগেই শিলমোহর দিয়েছিল পরিবার, আর এবার পাকাপাকি ভাবে আম্বানি পরিবারের সদস্য হতে যাচ্ছেন রাধিকা।

এসি/ আইকেজে/

আরো পড়ুন:

২০২২ সালে শোবিজ অঙ্গনের যত আলোচিত ঘটনা

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ