spot_img
28.3 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ

এর চেয়ে পাকিস্তানের ওপর পারমাণবিক বোমা নিক্ষেপ করলেও ভাল হতো : ইমরান

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর বাংলা: শাহবাজ শরীফ সরকারের হাতে পাকিস্তানের ভবিষ্যত নিয়ে উদ্বেগ প্রকাশ করে অনাস্থা ভোটে ক্ষমতাচ্যুত ইমরান খান বলেছেন, ‘এসব মানুষের কাছে ক্ষমতা তুলে দেয়ার চেয়ে পাকিস্তানের ওপর পারমাণবিক বোমা নিক্ষেপ করলেও ভাল হতো।’

শুক্রবার পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান সাংবাদিকদের এ কথা বলেন। খবর জিও নিউজের।

পাকিস্তানের সেনাবাহিনী নিয়ে কথা বলতে গিয়ে তিনি আরও বলেন, এস্টাবলিশমেন্ট (সেনাবাহিনীকে বুঝাতে এ শব্দটি ব্যবহার করেন রাজনীতিক বা সমালোচকরা) তাকে ফোন করছে, কিন্তু তাদের সঙ্গে কথা বলতে প্রস্তুত নন তিনি। তাই তাদের ফোন নাম্বার ব্লক করে দিয়েছেন বলেও দাবি করেছেন।

ইমরান বলেন, যতক্ষণ পর্যন্ত নির্বাচনের দিন ঘোষণা করা না হচ্ছে, ততদিন আমি কারও সঙ্গে কথা নয়। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের প্রতি সমর্থন দিয়েছেন যারা তাদের কি পাকিস্তানের ভবিষ্যত নিয়ে কোনো উদ্বেগ নেই! এসব মানুষের হাতে পাকিস্তানের দায়িত্ব দেয়ার চেয়ে পাকিস্তানের ওপর পারমাণবিক বোমা ফেললেও তা উত্তম হতো।

দুটি ইস্যু ছাড়া ক্ষমতার শেষ দিন পর্যন্ত এস্টাবলিশমেন্টের সঙ্গে সুসম্পর্ক ছিল দাবি করে তিনি আরও বলেন, প্রথমত শক্তিধর মহল মুখ্যমন্ত্রী পদ থেকে উসমান বুজদারকে সরিয়ে দিতে চেয়েছে। দ্বিতীয়ত লেফটেন্যান্ট জেনারেল ফয়েজ হামিদকে ইন্টার সার্ভিসেস ইন্টেলিজেন্সের প্রধান করা নিয়ে মতানৈক্য এস্টাবলিশমেন্টের সঙ্গে।

আরো পড়ুন:

আমিরাতের নতুন প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ