spot_img
27 C
Dhaka

৩০শে নভেম্বর, ২০২২ইং, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ
***আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বাংলাদেশের উচ্ছ্বাস দেখতে আসবেন আর্জেন্টাইন সাংবাদিক***যৌনপল্লীর গল্প নিয়ে পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘রঙবাজার’***কেন ক্ষমা চাইলেন কিংবদন্তি গায়ক বব ডিলান***বিলুপ্তপ্রায় কুমিরের সন্ধান, পুনর্ভবা নদীর তীরে মানুষের ভিড়***সোহরাওয়ার্দী উদ্যান নয়, নয়াপল্টনেই হবে সমাবেশ : বিএনপি***পাকিস্তানের অভ্যন্তরীণ সন্ত্রাসী দল টিটিপি ইসলামাবাদের গলার কাঁটা?***পাকিস্তান-আফগানিস্তানের সম্পর্ক কি শেষের পথে?***শীত মৌসুম, তুষার এবং বরফকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া : ন্যাটো***নানা সুবিধাসহ বাংলাদেশ ফাইন্যান্সে চাকরির সুযোগ***বাংলাদেশ ব্যাংকের নিয়োগ পরীক্ষার সূচি ও আসনবিন্যাস প্রকাশ

এমন অনেক দিন গেছে, যখন ফুটপাথই ছিল আমার আশ্রয় : মিঠুন চক্রবর্তী

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: প্রথম ছবিতেই জাতীয় পুরস্কার। তিনি হলেন ‘মহাগুরু’ মিথুন চক্রবর্তী। সম্প্রতি ‘সারেগামাপা লিটল চ্যাম্পস’-এর মঞ্চে তিনি আসেন পদ্মিনী কোলাপুরীর সঙ্গে।

সেখানে এসেই অভিনেতা জানান, তিনি চান না তাঁর কোনও বায়োপিক কখনও বানানো হোক। কিন্তু কেন মহাগুরু এমন কথা বললেন? এরও ব্যাখা দিয়েছেন ‘মহাগুরু’ খ্যাত এই তারকা।

‘লিটল চ্যাম্পস’-এ ডিস্কো স্পেশ্যাল পর্বে উপস্থিত হয়ে মিঠুন চক্রবর্তী নিজের ক্যারিয়ারের শুরুর দিনগুলোর কথা বলতে গিয়েই খানিকটা অভিমানী হয়ে যান । স্মৃতি কাতর হয়ে পড়েন। তিনি অবলীলায় বলে যান তার ফেলে আসা কষ্টের দিনগুলোর স্মৃতির কথা।

এসময় মিঠুন চক্রবর্তী বলেন, ‘আমি কখনোই চাইব না, আমি যে কষ্টের মধ্যে দিয়ে গিয়েছি, তা অন্য কেউ ভোগ করুক। নিজের গায়ের রঙের জন্য পদে পদে হেনস্থা হতে হয়েছে আমাকে।

চূড়ান্ত অসম্মানের মধ্যে দিয়ে যেতে হয়েছে। এমন দিন গিয়েছে যে, খালিপেটে ঘুমাতে হয়েছে। একা একাই কেঁদেছি। এমন অনেক দিন হয়েছে, যখন ফুটপাথই ছিল আমার আশ্রয়।’

উল্লেখ্য, ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে মিঠুন চক্রবর্তীকে সবশেষ দেখা গিয়েছিল। জানা গেছে আগামী মাসে মুক্তি পাবে তার বাংলা সিনেমা ‘প্রজাপতি’। এ সিনেমায় দেবকে দেখা যাবে মিঠুনের সঙ্গে। এ ছাড়া মমতা শঙ্করও সিনেমাটিতে অভিনয় করেছেন।

এসি/

আরো পড়ুন:

আবারো বিটিভিতে ফিরছে নব্বইয়ের দশকেরহীরামন

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ