spot_img
21 C
Dhaka

৩০শে জানুয়ারি, ২০২৩ইং, ১৬ই মাঘ, ১৪২৯বাংলা

এবার সিয়ামের চড়ের ‘প্রতিশোধ’ নিলেন সুনেরাহ নিজেই

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ঢাকাই সিনেমার এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে এরইমধ্যে জায়গা করে নিয়েছেন ভক্তের হৃদয়ে। হঠাৎ প্রকাশ্যে সেই সিয়ামকে চুমু খেলেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। সঙ্গে সঙ্গে ক্ষিপ্ত হয়ে সুনেরাহকে সপাটে চড় সটান সিয়াম আহমেদ।

অভিনেতা সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামালের সিনেমার শুটিংয়েরি এমনি একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল কয়েকদিন আগে। তবে এখন নতুন খবর হচ্ছে, সুনেরাহ সিয়ামের সেই চড়ের প্রতিশোধ নিয়েছেন! এমনই একটি ভিডিও সিয়াম তার ফেসবুকে পোস্ট করেছেন। ভিডিওটি পোস্ট করে সিয়াম লিখেছেন, ‘থাপ্পর’-এর প্রতিশোধ।

ভিডিওতে দেখা গেছে সিয়ামকে সুনেরাহ একের পর এক চড় দিয়ে যাচ্ছেন। তবে সিয়াম এই চড় বেশ উপভোগ করছেন। ভিডিওতে আরও দেখা গেছে, নির্মাতা দিপংকর দিপন সিয়ামের দুই হাত ধরে আছেন এবং সুনেরাহ চড় দিয়ে যাচ্ছেন। বিষয়টি সুনেরাহ ও নির্মাতা দিপংকর দিপনও অনেকটা উপভোগ করছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে দেশের বাইরে কোথায় শুটিংয়ে আছেন তারা।

তবে চুমুর ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমর সংবাদ সূত্রে জানা যায়, বুধবার (২৩ নভেম্বর) রাতে রাজধানীর আর্মি স্টেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’র ফাঁকে সিয়াম-সুনেরাহর শুটিংয়ের ভিডিও কেউ একজন ফেসবুকে পোস্ট করেন। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে দ্রুত তা ছড়িয়ে পড়ে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, হুডি পরা সিয়ামের পাশে দাঁড়িয়ে কনসার্ট দেখছেন সুনেরাহ। এ সময় হঠাৎ সিয়ামকে চুমু খান সুনেরাহ। সুনেরাহ চুমু খাওয়ার সঙ্গে সঙ্গেই তাকে সজোরে চড় মারেন সিয়াম। তবে ভিডিওর শেষ দিকে শুটিংয়ের ক্যামেরা লক্ষ করা গেছে।

এ ব্যাপারে সুনেরাহ (২৪ নভেম্বর) গণমাধ্যমকে জানান, ‘অন্তর্জাল’ সিনেমার শুটিংয়ে তারা অংশ নিয়েছিলেন। সে সময়ের ভিডিও এটি। নির্মাতা দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমায় জুটি বেঁধেছেন সিয়াম ও সুনেরাহ।

এসি/আইকেজে

আরো পড়ুন:

প্রিয় দলকে অভিনন্দন জানালেন মিম

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ