spot_img
19 C
Dhaka

৫ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯বাংলা

এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করছেন অভিনেত্রী সিবা আলী খান

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: সিবা আলী খান মূলত মডেল, অভিনয়শিল্পী ও পরিচালক হিসেবে অত্যন্ত জনপ্রিয় ও পরিচিত মুখ। তবে শোবিজের বাইরে লেখক পরিচয়ে অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রী সিবা আলী খানের। এবারের বইমেলায় ‘আত্মা’ নামে বই প্রকাশ করছেন। সাতটি ভৌতিক ঘরানার ছোট গল্পের সমন্বয়ে সাজানো হয়েছে বইটি।

শোবিজের বাইরে লেখক পরিচয়ে অভিষেক হতে যাওয়ায় অনেক উচ্ছ্বসিত অভিনেত্রী সিবা আলী খান। বই সম্পর্কে প্রশ্ন করলে এই অভিনেত্রী বলেন, ‘বইয়ের প্রতিটি গল্প ভিন্ন ভিন্ন প্রেক্ষাপট নিয়ে লেখা।

পাঠকরা বইটি পড়লে ভিউজ্যুয়াল ফিল পাবে। কোনো বোর ফিল তো করবেই না, বরং ক্লাইমেক্সের জন্য উদগ্রীব থাকবে। পাঠকরা বইটি পড়লে নিরাশ হবে না, এতোটুক গ্যারান্টি দিয়ে বলতে পারি।’

পর্দার বাইরে হঠাৎ করে লেখক হিসেবে অভিষেক কেন জানতে চাওয়া হলে এই অভিনেত্রী বলেন, ‘ছোটবেলা থেকে অনেক বই পড়ি আমি। কখনো ভাবিনি নিজে বই লিখব। কিন্তু যখন শর্ট ফিল্মের কাজ শুরু করি তখন সে সবের গল্প আমার নিজের লিখতে হয়েছে।

তারও আগে শর্ট ফিল্মের জন্য আরও কয়েকটি ছোট গল্প লিখেছিলাম। কিন্তু এবার যখন শর্ট ফিল্মের জন্য গল্প লিখতে বসি তখন মনে হলো আমি তো ছোটগল্পের বই লিখতে পারি। সেই ভাবনা থেকে বই লেখা। আশা করি আমার শুভাকাঙ্ক্ষী ও পাঠকদের কাছে ভালো লাগবে বইটি।’

অমর একুশে গ্রন্থমেলা-২০২৩ এ ‘অন্বেষা প্রকাশন’ থেকে প্রকাশ করা হয়েছে ‘আত্মা’ বইটি। বইটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৭০ টাকা। এছাড়া প্রকাশনীর নিজস্ব ওয়েবসাইট ও রকমারি থেকে বইটি সংগ্রহ করতে পারবেন পাঠকরা ।

ক্যারিয়ারের শুরুটা র‍্যাম্প মডেলিং দিয়ে হলেও ‘স্টোরি অব সামারা’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন অভিনেত্রী সিবা আলী খান। তারপর ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমায় কাজ করেছিলেন।

যদিও সিনেমাটির শুটিং পরে হঠাৎ করেই বন্ধ হয়ে যায়। এরপর নির্মাতা অনিরুদ্ধ রাসেলের ‘এনকাউন্টার’ ও ‘জামদানি’ সিনেমায় অভিনয় করেন তিনি। দুটি সিনেমাই এখন প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায়।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

হলি আর্টিজানের টেবিল বুকিং নিয়ে যা বললেন জাহারা মিতু

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ