spot_img
23 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

এবার মহাকাশে যাবেন টম ক্রুজ, তবে কেন?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: কি, অবাক হচ্ছেন?  হলিউড অভিনেতা টম ক্রুজ মহাকাশে যাচ্ছেন! হাঁ এটাই সত্য, সিনেমার শুটিংয়ের জন্য টম ক্রুজ যাচ্ছেন মহাকাশে। বিশ্বব্যাপী একশন হিরো হিসেবে যিনি সুপরিচিত সিনেমা প্রেমীদের কাছে। ঝুঁকিপূর্ণ শট দিতে যিনি দ্বিধা করেন না। তবে এবার স্টান্টম্যান ছাড়াই সিনেমার জন্য কঠিন দৃশ্যের শুটিং করবেন নিজেই।

দৃশ্যের আবেদন যাতে পানসে না হয়ে যায় সেজন্য তার এই প্রচেষ্টা। কিছুদিন আগেই প্লেন ধরে খোলা আকাশে ঝুলে চমকে দিয়েছিলেন ভক্তদের। এবার সিনেমার শুটিং করতে মহাকাশে যাচ্ছেন ‘টপ গান’ খ্যাত এই তারকা।

নির্মাতা ডগ লিম্যানের সঙ্গে নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন টম ক্রুজ। সিনেমাটির বেশির ভাগ অংশের কাজ পৃথিবীতে হলেও কিছু দৃশ্যের শুটিং হবে মহাকাশে। সিনেমার পর্দায় পৃথিবীকে বাঁচাতে নায়ককে যেতে হবে মহাকাশে। আর সে কারণেই টম ক্রুজের মহাকাশ যাত্রা।

সিনেমাটি নির্মাণ করছে ইউনিভার্সাল স্টুডিও। এই স্টুডিওর চেয়ারম্যান ডোনা ল্যাংলি।

বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, করোনার সময় ডগ লিম্যান ও টম ক্রুজ তাকে প্রকল্পটি দেখান। একটি রকেটে চেপে স্পেস স্টেশনে যাবেন টম। সেখানে ইন্টারন্যাশনাল স্পেস স্টেশনের বাইরে স্পেসওয়াক করবেন তিনি।

ধনকুবের ইলন মাস্কের প্রতিষ্ঠান স্পেসএক্সের সঙ্গে প্রথম এই সিনেমা নির্মাণের পরিকল্পনা করা হয় ২০২০ সালে। সে সময় নাসাও যুক্ত ছিল সেই প্রজেক্টে। ডগ লিম্যানের সিনেমাটি নির্মাণ করার কথা ছিল। কিন্তু ২০২১ সালেই তিনি জানিয়ে দেন, মহামারির মধ্যে মহাকাশে এ প্রজেক্টের কাজ করার ব্যাপারে তিনি যথেষ্ট আত্মবিশ্বাসী নন।

করোনা শেষে, এখন আবার এই ছবি নির্মাণের কাজ শুরু করেছেন। মহাকাশে শুটিংয়ের জন্য অভিনেতা ও নির্মাতা ইউনিভার্সাল ফিল্ম এন্টারটেইনমেন্ট গ্রুপের সঙ্গে কথা বলেছেন। সব ধরনের অনুমতি পেলে মহাকাশে থাকার প্রশিক্ষণ নিয়ে শুটিং শুরু করবেন টম ক্রুজ। সেখানে স্পেস স্টেশনে থাকবেন তিনি। আর যদি সব কিছু ঠিক থাকে এবং মহাকাশে শুটিং হয়, তাহলে হলিউডে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ।

এম এইচ/

আরো পড়ুন:

যে কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান নায়িকা মাহি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ