spot_img
23 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

এবার নতুন পথে যাত্রা শুরু করলেন ডিপজল

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ঢালিউডের একসময়ের পর্দা কাঁপানো খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। খল থেকে ভালো চরিত্রে দর্শকের সামনে এসে সেখানেও নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন।

ঢাকাই সিনেমার অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে নতুন রূপে দেখা যাবে। প্রথমবারের মতো তিনি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সিরিজটির নাম ‘কাবাডি’। এটি নির্মাণ করেছেন নির্মাতা রুবায়েত মাহমুদ।

জানা গেছে ‘কাবাডি’ সিরিজে তিনি সম্পূর্ণ নতুন রূপে হাজির হয়েছেন। ১০ জানুয়ারি সন্ধ্যায় এ ওয়েব সিরিজটি বায়োস্কোপ অরিজিনালে মুক্তি দেওয়া হয়।

‘কাবাডি’র গল্প আবর্তিত হয়েছে চার বন্ধুকে ঘিরে। আর চার বন্ধু অভিনেতা শাওন, খায়রুল বাশার, তামিম মৃধা ও সাফিন উদ্যোক্তা হওয়ার পথে নানা প্রতিবন্ধকতার সম্মুখীন হয়। ডিপজল ছাড়াও এতে মিশা সওদাগরসহ কয়েকজন তরুণ অভিনয়শিল্পী অভিনয় করেছেন।

ঘটনাক্রমে তাদের সঙ্গে দেখা হয় মিশা সওদাগর ও ডিপজলের। এরপর নতুন পথে যাত্রা করেন তারা। শাওন, তামিম ছাড়াও এতে অভিনয় করেছেন ডানা, ইশরাত জাহীন ও মোর্শেদ মিশু।

নির্মাতা রুবায়েত মাহমুদ জানান, সিরিজটি মূলত কমেডি থ্রিলার ঘরানার। চার বন্ধুর পাগলামী ও একটি ভিডিও ফুটেজের রহস্য নিয়ে নির্মিত।

এর সঙ্গে জড়িয়ে আছে দশ কোটি টাকার কোনো অজানা সম্পর্ক। দর্শকরা বেশ মজা পাবেন আশা করি। আর গল্পে টুইস্ট রাখতেই চলচ্চিত্রের দুই জাত শিল্পীকে রেখেছি। তারা দুজন এক কথায় দুর্দান্ত।

কোয়াইট অন সেটের প্রযোজনা ও বিগ ফিশ এন্টারটেইনমেন্টের নির্বাহী প্রযোজক সেতু মাহমুদের তত্ত্বাবধানে নির্মিত এ সিরিজটির গল্প লিখেছেন তামজিদ রহমান।

নব্বইয়ের দশকে পরিচালক মনতাজুর রহমান পরিচালিত ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে নাম লেখান ডিপজল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে, একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করেন নেন তিনি।

খলচরিত্র থেকে বেরিয়ে ‘চাচ্চু’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আলোচিত হন ডিপজল। বাংলা সিনেমায় ভয়জাগানিয়া ও হাস্যরসাত্মক সংলাপের কারণে তিনি অত্যন্ত জনপ্রিয়। মধ্যে কিছুদিন অভিনয়ে অনিয়মিত ছিলেন ডিপজল।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

রেকর্ড গড়ল পাঠানের ট্রেলার

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ