spot_img
27 C
Dhaka

২৯শে নভেম্বর, ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

এবার তো আনন্দের মাত্রা অনেক বেড়ে যাবে: পরীমনি

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল’, ‘বিশ্বসুন্দরী’সহ বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি।

আগামী ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। প্রতি বছর নিজের জন্মদিন উদযাপন করেন জমকালো আয়োজনে। দিনটির জন্য অধীর অপেক্ষায় থাকেন এই অভিনেত্রী। নিজের জন্মদিনে প্রতিবার ভিন্ন ভিন্ন লুকে সবার সামনে হাজির হন তিনি।

গত বছর বিমানবালার সাজে হাজির হয়েছিলেন পরী। অনুষ্ঠানস্থল সাজিয়েছিলেন ককপিটের আদলে। সেই আয়োজন সারাদেশে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল। এরই মধ্যে জন্মদিন উদযাপনের প্রস্তুতি শুরু করেছেন তিনি। ১৬ অক্টোবর রাতে নিজের ফেসবুকে জন্মদিন সংশ্লিষ্ট ছবি পোস্ট করেছেন। জন্মদিনের উপহারের ছবি। যদিও উপহারটি নিজেই নিজেকে দিয়েছেন আলোচিত এ নায়িকা।

ক্যাপশনে লিখেছেন, ‘নিজেকে গিফট করলাম। অ্যাডভান্স হ্যাপি বার্থডে পরী।’

এবারের জন্মদিন প্রসঙ্গে গণমাধ্যমকে পরীমনি বলেন, ‘আমার জন্মদিন সবসময় স্পেশাল। এবারও স্পেশাল হবে। মজা করে দিনটি উদযাপন করতে চাই। মন খারাপ করতে চাই না। জন্ম নিয়ে আমি আসলে অনেক হ্যাপি। আল্লাহর কাছে শুকরিয়া। এবার তো আনন্দের মাত্রা অনেক বেড়ে যাবে। কারণ এবার আমি একা নই, রাজ্য আছে আমার সাথে। তাই খুব আনন্দের সাথে, স্পেশালভাবে দিনটি উদযাপন করতে চাই।’

পরীমনির জন্মদিনে অতিথিদের জন্য থাকে ড্রেসকোড। এবার কী থাকছে? তিনি এটাও জানান, এবার আকাশি-সাদার সমন্বয় হতে পারে। ভাবছি আকাশি-সাদা অথবা ফিরোজা-সাদা রঙের সমন্বয় করব। ড্রেসকোড আগেই জানিয়ে দেব।

তবে জন্মদিনের আয়োজন কোথায় বসবে সে ব্যাপারে এখনই জানাতে রাজি হননি পরীমনি।

এম এইচ/

আরো পড়ুন:

যে কারনে আবারো ঢাকায় আসার অনুমতি পেলেন না নোরা ফাতেহি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ