Tuesday, August 3, 2021
Tuesday, August 3, 2021
danish
Home Latest News এবার ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড প্রথমবারের মতো নিয়ে এলো কোহিনূর কালেকশন

এবার ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড প্রথমবারের মতো নিয়ে এলো কোহিনূর কালেকশন

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব সমন্বয়ে গুণগতমান ও গ্রাহক সেবাকে সমুন্নত রেখে এবারের ঈদ-উল-আজহায় জনপ্রিয় জুয়েলারি প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড প্রথমবারের মতো গ্রাহক ও শুভানুধ্যায়ীদের জন্য নিয়ে এলো কোহিনূর কালেকশন। বরাবরের মতো থাকছে স্পেশাল স্ক্রিমও। এছাড়াও নিয়মিত কালেকশন তো আছেই। ডায়মন্ড ওয়ার্ল্ড এর ভেরিফাইড ফেসবুক পেজে লাইভে এসে বৃহস্পতিবার ঈদ আয়োজনের পর্দা উন্মোচন করেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

ঈদ আয়োজনকে কেন্দ্র করে সারাদেশে ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রতিটি শোরুম যথাযথ স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে চাঁদরাত পর্যন্ত। কেনাকাটা করা যাবে ডিজিটাল প্লাট ফর্মেও। অনলাইনে অর্ডার করতে ভিজিট করতে হবে : www.diamondworldltd.com লিংকে। পেমেন্ট করা যাবে বিকাশসহ প্রায় সকল মোবাইল ওয়ালেট থেকে এবং ব্যবহার করা যাবে যে কোনো ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড।

ডায়মন্ড ওয়ার্ল্ড-এর এক প্রেস রিলিজে বলা হয়, ১৫ জুলাই থেকে চাঁদ রাত পর্যন্ত চলা এই ঈদ আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর যে কোনো শোরুম থেকে কেনাকাটা করলেই একজন গ্রাহক পাবেন কোহিনূর কালেকশনসহ সকল ডায়মন্ড জুয়েলারিতে ২৫% ডিসকাউন্ট, আর অনলাইনে ২৭% ডিসকাউন্ট। বিস্তারিত তথ্যের জন্য ২৪/৭ কল করা যাবে ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments