spot_img
21 C
Dhaka

৯ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৬শে মাঘ, ১৪২৯বাংলা

এবারের বিপিএলের টিকিটের দাম নির্ধারণ, কিনবেন যেভাবে

- Advertisement -

স্পোর্টস ডেস্ক, সুখবর ডটকম: বিপিএলের টিকিটের দাম নির্ধারণ করেছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। এবারের বিপিএলে সাধারণ গ্যালারিতে বসে খেলা দেখতে খরচ হবে ২০০ টাকা। এক টিকিটেই দেখা যাবে দিনের দুইটি ম্যাচ। মঙ্গলবার (৩ জানুয়ারি) বিপিএল গভর্নিং কাউন্সিল টিকিটের এ মূল্য প্রকাশ করে।

সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকার প্রাথমিক পর্বের ম্যাচ। শুক্রবার থেকে শুরু হতে যাওয়া এ টি-২০ লিগের টিকিট আগামীকাল বুধবার থেকে দুটি কেন্দ্রে পাওয়া যাবে, সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিসিবি।

বিপিএলের টিকিট বিসিবি বিক্রি করবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের বুথে। ম্যাচের দিন ও এর আগের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট পর্যন্ত বুথে টিকিট পাওয়া যাবে বলে জানিয়েছে বিসিবি। তবে অনলাইনে টিকিট বিক্রির কোনো ব্যবস্থার কথা জানানো হয়নি।

সর্বনিম্ন ২০০ টাকা রাখা হয়েছে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা। এ ছাড়া উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ডের টিকিট মিলবে ১ হাজার টাকায়।

শুক্রবার শুরু হচ্ছে বিপিএলের নবম আসর। প্রথম দিন বেলা ২টা ৩০ মিনিটে চট্টগ্রামের মুখোমুখি হবে সিলেট। দিনের পরের ম্যাচে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে খেলবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ও রংপুর।

১০ জানুয়ারি পর্যন্ত ঢাকায় বিপিএলের প্রথম পর্ব, পরের পর্ব হবে চট্টগ্রামে। সেখান থেকে ঢাকায় ফিরে বিপিএল যাবে সিলেটে। চট্টগ্রাম ও সিলেটে কীভাবে টিকিট পাওয়া যাবে, সেটি নিশ্চিত হয়নি এখনো।

চট্টগ্রাম পর্বে খেলা হবে ১৩ থেকে ২০ জানুয়ারি পর্যন্ত। এরপর ২৩ ও ২৪ জানুয়ারি দুই দিনের জন্য ঢাকায় ফিরে বিপিএল যাবে সিলেটে। ২৭ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত বিপিএলের সিলেট পর্ব।

এরই মধ্যে বিপিএলের জন্য অনুশীলন শুরু করে দিয়েছে দলগুলো। আগামী ১৬ ফেব্রুয়ারি মিরপুরে হবে ফাইনাল।

গত বছরের মতো এ বছরও বিপিএলের শুরুতে থাকছে না ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস)।

একনজরে বিপিএলের টিকিটের মূল্য-

  • গ্র্যান্ডস্ট্যান্ড: ১৫০০ টাকা
  • ভিআইপি স্ট্যান্ড: ১০০ টাকা
  • ক্লাব হাউস: ৫০০ টাকা
  • উত্তর বা দক্ষিণ স্ট্যান্ড: ৩০০ টাকা
  • ইস্টার্ন স্ট্যান্ড: ২০০ টাকা

এম/

আরো পড়ুন:

নেইমারের ‘নতুন প্রেমিকা’ কে এই জেসিকা তুরিনি?

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ