spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

এবারের ঈদুল আযহায় “ভেলকিবাজী ” 

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: আসন্ন ঈদুল আযহার জন্য সম্প্রতি গাজীপুরের উলুখোলা এলাকার মনোরম লোকেশনে  নির্মিত হলো একক নাটক ‘ভেলকিবাজী’। মিডিয়া ক্রিয়েশন প্রযোজিত এবং নীহাজ খান-এর রচনা ও পরিচালনায় নাটকটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফ হাসান ও প্রিয়াঙ্কা জামান।

নির্মাতা জানান চমৎকার এক গল্পের নাটক নির্মাণের চেষ্টা করেছি। ভালো এ্যারেঞ্জমেন্ট দিয়ে নাটকটির চিত্রধারণের মাধ্যমে ভালো গল্পের উপস্থাপনা করার জন্য চেষ্টা করেছি পুরো ইউনিট মিলে। যেন নাটকটি দেখে দর্শকরা বেশ বিনোদিত হতে পারেন। নাটকটির গল্প সম্পর্কে পরিচালক জানান, একটি শুটিং ইউনিট শুটিং করতে গিয়ে নায়কের অনুপস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। ইউনিট নিয়ে বসে অলস সময় পার করতে থাকেন আর হিরোর জন্য অপেক্ষা করতে থাকেন। পরিচালকের মোবাইলে এসএমএস আসে হিরো হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি আছেন, শুটিং করতে পারবেন না। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক।

নির্মাতা সূত্রে আরও জানা যায়, গত ঈদের নাটক ‘ময়দা সুন্দরী’র জনপ্রিয়তা পাওয়া আবারও হিরো আরিফ হাসানকে নিয়ে এই নাটকটি নির্মাণ করেছি। আশা করছি “ময়দা সুন্দরী” নাটকের মতো এই নাটকটিও দর্শক মহলে সাড়া ফেলবে। দর্শকরা চায় পরিবার-পরিজন নিয়ে একসঙ্গে বসে নাটক উপভোগ করতে, আমি সেই ধরণেরই গল্পের নাটক নির্মাণ করেছি। আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশনে দেখা যাবে ‘ভেলকিবাজী’ নাটকটি।

নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেন; কাজী উজ্জ্বল, এবিএম সোহেল, ইমরান আজান, তানজিলা তারিন, শেখ স্বপ্না, লিজা খানম, নূরুল ইসলাম রানা, মিজান, সেতু, ফারুক রাজসহ আরও অনেকেই।

আরো পড়ুন:

সেন্সর ছাড়পত্র পেল ‘হাওয়া’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ