spot_img
20 C
Dhaka

২৭শে জানুয়ারি, ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯বাংলা

একমাত্র আওয়ামী লীগই অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা করে : ওবায়দুল কাদের

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য, দেশের জন্য কাজ করে যাচ্ছেন। ভুলত্রুটি থেকে শিক্ষা নিয়ে সামনে এগিয়ে যাবে আওয়ামী লীগ। করোনার মধ্যেও আওয়ামী লীগ সাংগঠনিক কাজ চালিয়ে গেছে। বাংলাদেশের রাজনীতিতে একমাত্র আওয়ামী লীগই দলের অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা করে।

আজ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদক হিসেবে মূল্যায়ন করতে গিয়ে ওবায়দুল কাদের বলেন, আই এম এ নট এ পারফেক্ট ম্যান। ভুলত্রুটি আছে, থাকবেই।

দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী হিসেব দায়িত্ব পালনে চ্যালেঞ্জ ছিল কি না এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু ছিল আমার নাম্বার ওয়ান চ্যালেঞ্জ। এক সঙ্গে ১০০ ব্রিজ উদ্বোধন করা হয়েছে, কর্ণফুলী টানেল, দুই হাজার কিলোমিটার রাস্তা নির্মাণসহ বহু উন্নয়ন হয়েছে। সব কাজই করেছি। এর মধ্যে পদ্মা সেতু ছিল চ্যালেঞ্জিং।

বিএনপির গণমিছিলের কথা উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে হটানো নিয়ে বিএনপি শঙ্কিত। তাদের আন্দোলনে জনগণ নেই। আন্দোলন করতে ব্যর্থ হলে সব কিছুই ব্যর্থ হয়।

ওবায়দুল কাদের বলেন, দলের মধ্যে থেকে যে সব নেতাকর্মী বির্তক সৃষ্টি করেছে এবং বিদ্রোহী প্রার্থী হয়েছে এমন অভিযোগের বিষয়ে যারা ক্ষমা চেয়ে আবেদন করেছেন আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে সভাপতি শেখ হাসিনা ক্ষমা করে দিয়েছেন। যারা ক্ষমা চেয়ে আবেদন করবেন তাদের বিষয়টি যাচাইবাছাই করে ক্ষমা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, শাজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, সফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

এম/

আরো পড়ুন:

আওয়ামী লীগের সম্মেলনে বিএনপিকে আমন্ত্রণ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ